বরিশাল

সদর উপজেলা ও মহানগর আওয়ামীলীগের প্রতিক আনারস – খান মামুন

  প্রতিনিধি ২৪ এপ্রিল ২০২৪ , ৭:৩০:০৩ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদকঃ বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বরিশাল মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মাহমুদুল হক খান মামুন’র পক্ষে কাজ করার ঘোষনা দিয়েছেন সদর উপজেলা আওয়ামীলীগ, অঙ্গসংগঠন ও বরিশাল মহানগর আওয়ামীগ ও সহযোগী সংগঠনের নেতারা। মঙ্গলবার রাতে আনারস প্রতীকের নির্বাচনী প্রস্তুতি সভায় এ অঙ্গীকার করেন নের্তৃবৃন্দ।
বরিশাল জেলা ও মহানগর আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে আয়োজিত সভায় মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি এ্যাড. আফজালুল করিম বলেন, আমরা যেভাবে ঐক্যবদ্ধ থেকে সিটি ও সংসদ নিবাচনে আমাদের দলীয় প্রার্থীকে নির্বাচিত করেছিলাম। ঠিক তেমনি ভাবে উপজেলা নির্বাচনেও আনারস প্রতীকের প্রার্থী মাহমুদুল হক খান মামুন কে বিজয়ী করব। তিনি বলেন, যদিও এই নির্বাচনে আমাদের ভোট নেই। তারপরও আমরা বিভিন্ন ভাবে মামুন কে সহায়তা করতে পারব।
আনারস প্রতীকের প্রার্থী মাহমুদুল হক খান মামুন বলেন, আনারস হচ্ছে বিজয়ের প্রতীক। আল্লাহর অশেষ রহমতে আমি আনারস প্রতীক পেয়েছি। আমি বিশ্বাস করি আনারস প্রতীক বিপুল ভোটে বিজয়ী হবে। কারন বরিশালবাসীর পছন্দের প্রতীক আনারস। খান মামুন বলেন আমার অঙ্গীকার উপজেলার উন্নয়ন। প্রধান মন্ত্রী শেখ হাসিনার এ চলমান উন্নয়ন প্রক্রিয়ার গতিকে আরো তরান্তিত করতে আনারস মার্কায় ভোট চাই। ইনশাআল্লাহ অতীতের মত সব সময় আপনাদের পাশে থেকে সেবা করতে চাই।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ আনিচুর রহমান, এ্যাড কেবিএস আহম্মেদ কবির,  এ্যাড. আফজালুল করিম, প্যানেল মেয়র -১ জিয়াউর রহমান বিপ্লব, প্যানেল মেয়র-৩ কাউন্সিলর কহিনুর বেগম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হালিম রেজা মোফাজ্জেল, রেজাউল হক হারুন, মীর্জা আবুয়াল হোসেন অরুন, মহিউদ্দিন আহম্মেদ বাবুল, কাউন্সিলর এনামুল হক বাহার,  খায়রুল মামুন, জিয়াউল হক মাছুম, রেশমী বেগম, লাভলী আক্তার, রায়পাশা কড়াপুরের চেয়ারম্যান শাহরিয়ার আহম্মেদ বাবু, অসীম দেওয়ান, কাউন্সিলর শামসুদ্দোহা আবিদ, আনোয়ার হোসেন রয়েলসহ আওয়ামী লীগসহ নেতৃবৃন্দ।

আরও খবর

Sponsered content