দেশজুড়ে

খেলাধুলা সমাজের অপরাধমূলক কর্মকাণ্ড থেকে যুব সমাজকে দূরে রাখে- খাঁন মামুন

  প্রতিনিধি ১৭ ফেব্রুয়ারি ২০২৪ , ১২:১৮:০০ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক॥ বরিশাল সদর উপজেলার চাঁদপুরা ইউনিয়নের প্রফুল্ল নাহা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ৩৭তম ও এন.আর.ডি.সি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২৯তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী আজ শনিবার অনুষ্ঠিত হয়।

 

বিদ্যালয় ম্যানেজিং বোর্ডের সভাপতি মোঃ আসাদুজ্জামান লিটুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল মহানগর যুবলীগের যুগ্ন আহ্বায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন।

 

প্রধান অতিথি জাতীয় পতাকা উত্তোলন করেন এবং আনুষ্ঠানিকভাবে প্রতিযোগিতার উদ্বোধন করেন চাঁদপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এইচ.এম জাহিদ হোসেন।

 

প্রধান অতিথির বক্তব্যে খান মামুন বলেন, সুস্থভাবে জীবনযাপন করতে খেলাধুলার বিকল্প নেই। ক্রীড়া মনকে আনন্দ দেয় এবং শরীর সুস্থ রাখতে সহায়তা করে। খেলাধুলা সমাজের অপরাধমূলক কর্মকাণ্ড থেকে যুব সমাজকে দূরে রাখে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা মানুষের মনকে সতেজ করে তোলে। আগামী প্রজন্মকে সুস্থ ও সবল ভাবে গড়ে তুলতে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করতে হবে। সুস্থ ও সবল হয়ে গড়ে তুলতে শিক্ষার্থীদের ব্যায়াম ও সাংস্কৃতিক কর্মকান্ডে জড়িত থাকতে হবে।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগ নেতা গোলাম মহিউদ্দিন বাবুল, জেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল হোসেন অরুণ, চাঁদপুরা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃজাহাঙ্গীর হোসেন খানসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

আরও খবর

Sponsered content