Uncategorized

কুয়াকাটা পর্যটন শিল্পে বিনিয়োগ হবে শতভাগ নিরাপদ নিশ্চিত করলেন স্বতন্ত্র প্রার্থী আনোয়ার

  প্রতিনিধি ১৫ ডিসেম্বর ২০২০ , ৫:৫৩:২২ প্রিন্ট সংস্করণ

{"subsource":"done_button","uid":"06336ABB-AD1D-4C78-9624-9E7364B13AE9_1571667740062","source":"other","origin":"gallery","source_sid":"06336ABB-AD1D-4C78-9624-9E7364B13AE9_1608054593012"}

শামীম ওসমান হীরা:-  আগামী ২৮ শে ডিসেম্বর কুয়াকাটা পৌরসভা নির্বাচনে পারিবারিক আধিপত্য থেকে মুক্তি ও কুয়াকাটা পর্যটন শিল্পকে তরান্বিত করতে সকল বিনিয়োগকারীদের শতভাগ নিরাপদ বিনিয়োগ’ নিশ্চিত কারার অঙ্গীকার নিয়ে প্রচার প্রচারনা ব্যাস্ত “জগ” প্রতিক নিয়ে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী মোঃ আনোয়ার হোসেন হাওলাদার। এ ছাড়াও কুযাকাটা নির্বাচনকে ঘিরে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের প্রচার প্রচারনার সহ ভোটারদের দেয়া হচ্ছে বিভিন্ন প্রতিশ্রুতি।

স্বতন্ত্র মেয়র প্রার্থী মোঃ আনোয়ার হোসেন সুষ্ঠ ও নিরপক্ষ নির্বাচন হলে তার বিজয় সুনিশ্চিত করে বলেন,পদ্মাসেতু দক্ষিণাঞ্চলের অর্থনৈতিক সব সেক্টরের দ্বার খুলে দেওয়ায় কুয়াকাটার উন্নয়নকে ঘিরে অপার সম্ভাবনা দেখা দিয়েছে এই অঞ্চলের পর্যটন শিল্পে।

 

তাই কুযাকাটার উন্নায়নের প্রধান হচ্ছে পর্যটন শিল্পে বিনিয়োগ বৃদ্ধি, আর বিনিয়োগ তখনই বৃদ্ধি পাবে যখন বিনিয়োগকারীরা সঠিক নিরাপদ বিনিয়েগের নিশ্চয়তা পবে। কিন্ত বিগত বছর গুলোতে পৌর শাষন ব্যবস্থায় অনিয়ম ও দুর্নিতির কারনে বারবার বিনিয়োগকারীরা প্রতারিত হয়েছেন। তাই তারা কুযাকাটা থেকে এক পর্যায় মুখ ফিরিয়ে নিয়েছন।

তিনি আরো বলেন, বর্তমান সরকার যেভাবে সারাদেশ সহ পর্যটন কেন্দ্রর উন্নায়নের উপর গুরুত্ব আরোপ করেছেন, তার মধ্যে সরকার প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনার আলাদা দৃষ্টি আছে কুযাকাটার উন্নায়নের প্রতি কিন্তু সেই তুলনায় কুয়াকাটা উন্নায়ন হয় নি।

তাই জনগন আমাকে নির্বাচিত করলে পর্যটন শিল্পে বিনিয়েগের মাধ্যমে কুয়াকাটাকে আধুনিক পর্যটন হিসেবে গড়ে তোলা হবে এবং একক আধিপত্য থেকে কুয়াকাটা পৌর জনগনকে মুক্ত করার আশ্বাস ব্যক্ত করে বলেন, কুয়াকাটার মানুষ আগামী ২৮ শে ডিসেম্বর স্বতঃস্ফূর্ত ভাবে পরির্বতনের পক্ষে তাদের ভোট দেবে ইনশাল্লাহ।

এছাড়া মেয়াদোত্তীর্ন কুয়াকাটা পৌর নির্বাচনে মেয়র পদের জন্য বর্তমান ক্ষমতাসীন আওয়ামীলীগ ‘নৌকা’ প্রতীক নিয়ে বর্তমান মেয়র ও কুয়াকাটা পৌর আওয়ামীলীগ সভাপতি আঃ বারেক মোল্লা, জাতীয়তাবাদী বি,এন,পি মনোনীত ‘ধানের শীষ’ প্রতীকে কুয়াকাটা পৌর বি,এন,পি আহবায়ক ও ৭ নং লতাচাপলী ইউনিয়ের সাবেক চেয়ারম্যান আঃ আজিজ মুসুল্লী এবং বাংলাদেশ ইসলামি শাসন আন্দোলন ‘হাতপাখা’ প্রতীক নিয়ে হাজী মোঃ নুরুল ইসলাম হাওলাদার সহ সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৮ জন নারী এবং সাধারণ কাউন্সিলর পদে ৩৩ জন প্রতিদন্ধীতা করছেন।

ঘোষিত নির্বাচনী তফসিল অনুযায়ী আগামী ২৮ শে ডিসেম্বর রোজ রবিবার সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোটগ্রহণের মধ্য দিয়ে কুযাকাটা পৌর নির্বাচনের কার্যক্রম সমাপ্তি হবে।

আরও খবর

Sponsered content