Uncategorized

বরিশালে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

  প্রতিনিধি ১৪ ডিসেম্বর ২০২৩ , ১১:২৬:৪০ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক॥ বিভাগীয় শহর বরিশালে যথাযোগ্য মর্যদায় শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃর্তি নামফলক স্তম্ভে ও ত্রিশ গোডাউন বধ্যভূমিতে মন্ত্রী, সিটি মেয়র, বিভাগীয় ও জেলা প্রশাসন,পুলিশ প্রশাসন সহ বিভিন্ন রাজনৈতিক সংগঠনের শ্রদ্ধা নিবেদন করেছে।

 

আজ বৃহস্পতিবার (১৪) ডিসেম্বর সকাল ৯টায় জেলা প্রশাসন দপ্তর সম্মুখে শহীদ মুক্তিযোদ্ধা নাম ফলকস্তম্ভে ফুলের শ্রদ্ধা জানায় পাণি সম্পদ প্রতিমন্ত্রী কর্ণেল (অবঃ) জাহিদ ফারুক শামীম ও বরিশাল সিটি মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত সহ জেলা ও মহানগরের আওয়ামী লীগের এক অংশ নেতৃবৃন্দ।

 


এরপরপরই বরিশাল সিটি মেয়র আবুল খায়ের খোকন সেরনিয়াবাত সিটি কর্পোরেশনের কর্মকর্তা ও ওয়ার্ড কাউন্সিলর সাথে নিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

 

এছাড়া নগরীর ত্রিশগোডাউন বধ্যভূমি স্মৃতি ৭১ স্তম্ভে শ্রদ্ধা নিবেদন করে বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক সিটি মেয়র সাদিক আব্দুল্লাহর অনুসারী আওয়ামী লীগের অপর একটি অংশ।

 

এখানে আরো শ্রদ্ধা নিবেদন করেন বরিশাল বিভাগীয় প্রশাসন, ডিআইজি,পুলিশ কমিশনার,পুলিশ সুপার,জেলা প্রশাসন সহ বিভিন্ন সরকারী দপ্তর কর্মকর্তা গণ।

অন্যদিকে সকাল ১০টায় মুক্তিযোদ্ধা স্মৃর্তিনাম ফলক স্তম্ভে শ্রদ্ধা জানায় বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম নেতৃবৃন্দ।

 

এই প্রথমবারের মত সরকার বিরোধী আন্দোলনে থাকা বিএনপি ও সমমনা দলের নেতৃবৃন্দ আত্বগোপনে ও পুলিশী গ্রেফতারের ভয়ে কেহ শ্রদ্ধা জানাতে আসতে সহস পায়নি। এছাড়া আরো শ্রদ্ধা জানায় বিভিন্ন রাজনৈতিক সংগঠন সহ বিভিন্ন সুশিল সমাজ নেতৃবৃন্দ।

আরও খবর

Sponsered content