Uncategorized

বরিশালে নতুন কোনো রোগী পাওয়া যায়নি

  প্রতিনিধি ২৫ এপ্রিল ২০২০ , ২:৫২:২৬ প্রিন্ট সংস্করণ

আজ ২৫ এপ্রিল বরিশাল জেলায় নতুন করে কোনো করোনা আক্রান্ত রোগী পাওয়া যায়নি। গতকাল শনাক্ত হওয়া ০২ জন সহ এ জেলায় অদ্যাবধি ৩৬ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

আজ শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বাবুগঞ্জ উপজেলাধীন আরো ০১ জন রোগীকে সুস্থতার সনদ প্রদান করা হয়েছে। এ নিয়ে জেলায় বাবুগঞ্জ উপজেলার ০২ জন ও শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ০১ জন নার্সসহ মোট ০৪ জনকে করোনা থেকে সুস্থতার ছাড়পত্র প্রদান করা হয়েছে।
উল্লেখ্য, গত ২৩ এপ্রিল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রথমবারের মতো ০৩ জন কে করোনা থেকে সুস্থতার ছাড়পত্র প্রদান করা হয়।

গতকাল বরিশাল মহানগরের বাংলাবাজার এলাকার ০১ জন ব্যক্তি ও বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত (সংযুক্তিতে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল) ০১ জন চিকিৎসকসহ মোট ০২ জন করোনায় আক্রান্ত হয়েছিলেন।

গত কয়েক দিনে বাবুগঞ্জ উপজেলায় ১০ জন, সদর উপজেলায় শের-ইবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ,নার্স ও শের-ই-বাংলা মেডিকেল কলেজের ছাত্রসহ ১১ জন, গৌরনদী ও হিজলা উপজেলার প্রত্যেকটিতে ০৩ জন, মেহেন্দীগঞ্জ ও বানারীপাড়া উপজেলার প্রত্যেকটিতে ০২ জন, বাকেরগঞ্জ, উজিরপুর ও মুলাদী উপজেলার প্রত্যেকটিতে ০১ জন সহ মোট ৩৪ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

গতকাল ২৪ এপ্রিল ০১ জন চিকিৎসক সহ করোনা ভাইরাস প্রাদুর্ভাব শুরুর পর থেকে এ জেলায় স্বাস্থ্য বিভাগে কর্মরত ০৯ জন চিকিৎসক (ইন্টার্ন চিকিৎসক ০৪ জন), ২ জন নার্স, ০১ জন পরিবার পরিকল্পনা পরিদর্শক সহ মোট ১২ জন করোনা আক্রান্ত হয়েছেন।

মুলাদী উপজেলায় করোনা শনাক্ত হওয়া ০১ জন ব্যক্তি ১২ এপ্রিল মৃত্যুবরণ করেছেন।

উল্লেখ্য, গত ১২ এপ্রিল এ জেলায় প্রথমবারের মতো মেহেন্দীগঞ্জ ও বাকেরগঞ্জ উপজেলায় ০২ জন রোগীর করোনা শনাক্ত হয়।

আরও খবর

Sponsered content