Uncategorized

শতভাগ পেশাদারিত্বের সাথে জনসেবা নিশ্চিত করতে হবে – অতিঃ পুলিশ কমিশনার

  প্রতিনিধি ৪ জানুয়ারি ২০২১ , ১০:৩২:৫৯ প্রিন্ট সংস্করণ

বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানা চত্বরে বন্দর থানা কর্তৃক আয়োজিত “ওপেন হাউজ ডে” সভায়  অতিঃ পুলিশ কমিশনার বিএমপি  প্রলয় চিসিম  বলেন শতভাগ পেশাদারিত্বের সাথে জনসেবা নিশ্চিত করতে হবে।
এ সময়ে তিনি ওপেন হাউজ ডে সভায় উপস্থিত হয়ে ওপেন হাউজ ডে সভা আয়োজনের উদ্দেশ্য বাস্তবায়নে সার্বিক সহযোগিতা করার জন্য আগত সকলকে ধন্যবাদ জানিয়ে বিভিন্ন ভুক্তভোগীর কথা শুনে তাৎক্ষণিক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রদান করেন।
তিনি বলেন, ‘পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়ে মানবিক পুলিশিং এর ধারা অব্যাহত রাখতে মাননীয় পুলিশ কমিশনার  এর নেতৃত্বে বরিশাল মেট্রোপলিটন এলাকায় বিট পুলিশিং, কমিউনিটি পুলিশিং, ওপেন হাউজ ডে, স্কুল ভিজিট, বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে সচেতনতা মূলক বক্তব্য প্রদান করা সহ নানামুখী সেবামূলক কার্যক্রম অব্যাহত আছে । নারী শিশু ও প্রতিবন্ধীদের জন্য প্রতিটি থানায় আলাদা ডেস্ক ওপেন করা হয়েছে। ৯৯৯ (ট্রিপল নাইন) এর মত জাতীয় জরুরী সেবা চালু করা হয়েছে। ভুক্তভোগীদের পরিচয় গোপন রেখে তাদের কাছ থেকে তথ্য জানার জন্য বরিশাল মেট্রোপলিটন পুলিশের ফেসবুক পেজ ও ওয়েবসাইট রয়েছে। তাছাড়াও বিভিন্ন ধরনের অ্যাপস ডেভলপ্ট করা হচ্ছে।’
কাঙ্ক্ষিত সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার জন্য সমাজের সকল শ্রেণী-পেশার মানুসকে পুলিশের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার জন্য তিনি সকলকে আহবান জানান।
উল্লেখ্য যে, উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন সহকারী পুলিশ কমিশনার বন্দর থানা  শারমিন সুলতানা রাখি, অফিসার ইনচার্জ বন্দর থানা মোঃ আনোয়ার হোসেন সহ অন্যান্য কর্মকর্তা বৃন্দ ও বন্দর থানা এলাকার সকল শ্রেণী পেশার মানুষ।

আরও খবর

Sponsered content