অপরাধ

আজকের তালাশে সংবাদ প্রকাশ- অনলাইন পতিতাদের অভিভাবক আটক!

  প্রতিনিধি ২১ এপ্রিল ২০২৪ , ২:১৬:৪৮ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক ॥ বরিশালে ফেসবুক গ্রুপ খুলে তরুণ-তরুণীদের অসামাজিক কাজে উদ্বুদ্ধ করার বিষয়ে সংবাদ প্রকাশ করা হয় আজকের তালাশে। সংবাদ প্রকাশের ১৬ ঘন্টা পার না হতেই আবু বক্কর (১৯) নামের এক তরুণকে আটক করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ।

 

শনিবার (২০ এপ্রিল) রাত পৌণে ১২ টার দিকে কাশিপুরের সোনা মিয়ার পুল এলাকা থেকে তাকে আটক করা হয়। রোববার বিকেলে কোতয়ালী মডেল থানায় বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোঃ আলী আশরাফ ভূঞা, বিপিএম এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

 

সংবাদ সম্মেলনে মোঃ আলী আশরাফ ভূঞা বলেন- ওই গ্রুপের এডমিন আবু বক্কর ‘বরিশাল নথুল্লাবাদ আবাসিক হোটেল বরিশাল’ নামের একটি ফেসবুক গ্রুপ খুলে তরুণ-তরুণীদের বিভিন্ন হোটেলে নিয়ে অসামাজিক কাজে উদ্বুদ্ধ করেন। সেখানে আগতদের আটকে ভিডিও ধারণ করে ব্লাকমেইল করে টাকা আদায় করতো আবু বক্করসহ বেশ কয়েকজন। এমন অভিযোগের ভিত্তিতে আবু বক্করকে আটক করা হয়। এ ঘটনায় জড়িতদের শনাক্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

আবু বক্করের কাছ থেকে ১৩টি ফেসবুক পেইজ ও গ্রুপ উদ্ধার করা হয়েছে। সেগুলো হলো- ‘বরিশাল নথুল্লাবাদ আবাসিক হোটেল বরিশাল’, ‘হোটেল আবাসিক বরিশাল’, ‘বরিশাল লঞ্চঘাট আবাসিক হোটেল বরিশাল’, ‘পটুয়াখালী আবাসিক হোটেল পটুয়াখালী’, ‘বিএম কলেজ আবাসিক হোটেল খুলনা’, ‘কাশিপুর আবাসিক হোটেল বরিশাল’, ‘আবাসিক হোটেল পটুয়াখালী’, ‘লঞ্চ ঘাট আবাসিক হোটেল বরিশাল’, ‘রুপতালী আবাসিক হোটেল বরিশাল’, ‘বরিশাল হোটেল এবং বাসাবাড়ি সার্ভিস, ‘কাউন্সিল আবাসিক হোটেল বরিশাল, ‘Barishal Home abshak hoitel’ ও ‘আবাসিক হোটেল বরিশাল’। এ সব পেইজ ও গ্রুপগুলো বন্ধে পুলিশের কার্যক্রম চলমান রয়েছে বলেও জানান মোঃ আলী আশরাফ ভূঞা।

 

আটক আবু বক্কর নগরীর ৩০ নং ওয়ার্ডস্থ বারৈজ্জারহাট এলাকার হেলাল গাজীর ছেলে।

 

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করে আবু বক্করকে আদালতে পাঠান।

আরও খবর

Sponsered content