বরিশাল

বরিশাল সদর উপজেলার ভোটারদের পছন্দ বই মার্কা

  প্রতিনিধি ২৬ এপ্রিল ২০২৪ , ২:২৮:৩৭ প্রিন্ট সংস্করণ

ফাইজুল ইসলাম ॥ বইছে বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনী হাওয়া। বরিশালে জাতীয় সংসদ নির্বাচনের আমেজ শেষ হতে না হতেই শুরু হয়েছে উপজেলা পরিষদ নির্বাচন। প্রার্থীরা যে যার মত প্রচারে নেমেছেন। সদর উপজেলা পরিষদ নির্বাচনে কে হবে জনতার ভাইস চেয়ারম্যান, এনিয়ে সর্বত্রই চলছে আলোচনা।

 

নির্বাচনী আলোচনায় সাধারণ ভোটারদের মুখে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে (বই মার্কা) মাহিদুর রহমান মাহাদের নাম শোনা যাচ্ছে সর্বত্র। নির্বাচনী আলোচনায় আসা মাহিদুর রহমান মাহাদের খোঁজ খবর নিয়ে জানা যায়- দীর্ঘ বছর যাবত আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত তিনি। বঙ্গবন্ধুর আদর্শ হৃদয়ে ধারণ করা একজন লড়াকু সৈনিক। বরিশাল সদর আসনের বর্তমান এমপি জাহিদ ফারুক শামিমের রাজনৈতিক অনুসারী।

 

শায়েস্তাবাদ ইউনিয়নের বারেক মোল্লা বলেন, মাহিদুর রহমান মাহাদ একজন ভদ্র মানুষ। তাই সদর উপজেলার মানুষের উচিত তাকে সুযোগ দেওয়া। আর এই ধরনের জনগণের সেবক্কে ভোট দিয়ে নির্বাচিত করা উচিত বলে আমি মনে করি।

 

রায়পাশা কড়াপুর ইউনিয়নের কলিম উদ্দিন বলেন, মাহিদুর রহমান মাহাদ ভাইকে খুব কছে থেকে দেখেছি। তিনি অত্যান্ত ভদ্র সভাবের মানুষ। পরোপকারী এই মানুষটিকে আমাদের উচিত নির্বাচিত করা। তাই আমার পছন্দ বই মার্কা।

 

নির্বাচনের বিষয়ে মাহিদুর রহমান মাহাদ বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে বরিশাল সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে বই মার্কা নিয়ে জনগণের জন্য নির্বাচন করছি। আমি জনতার ভাইস চেয়ারম্যান হতে চাই।

আরও খবর

Sponsered content