গণমাধ্যম

বরিশাল ক্রাইম নিউজের ইফতার ও দোয়া অনুষ্ঠিত

  প্রতিনিধি ৭ এপ্রিল ২০২৪ , ১:৪৯:০৯ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক ॥ জমকালো আয়োজনে বরিশাল ক্রাইম নিউজের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৬ এপ্রিল) নগরীর আমতলা মোড়ে কাচ্চি খানা রেষ্টুরেন্টে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে অতিথির বক্তব্যে বরিশাল মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক বিশিষ্ট সমাজ সেবক সাদা মনের মানুষ মাহমুদুল হক খান মামুন বলেন -১৯৮১ সালে বিএম কলেজে ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ততার মাধ্যমে রাজনৈতিক জীবন শুরু করেছি। ছাত্ররাজনীতির মাধ্যমে ছাত্রদের সেবা করেছি। পরে রাজনীতির পরিধি বিস্তৃত হয়েছে মানুষের সেবার পরিধিও বাড়িয়েছি। গত ৪৩ বছর ধরে বরিশালের মানুষের সেবা করে যাচ্ছি। এখন বয়স ৬০ বছর। কত বছর আর বাচঁব। আমার ইচ্ছা বাকি জীবনটুকুও মানুষের সেবা করে কাটাতে চাই। এজন্য আপনাদের সাংবাদিকদের সহযোগীতা প্রত্যাশা করছি।

 

তিনি বলেন, আপনারা জানেন জীবনে কোন কিছু পাওয়ার আশায় রাজনীতি বা মানুষের সেবা করিনি। যতটুকু পেরেছি চেষ্টা করেছি নিঃস্বার্থ ভাবে মানুষকে দেওয়ার। যার স্বাক্ষী আপনারা সাংবাদিকরা। কারন আপনারা আমার সব থেকে কাছের মানুষ। আপনারা আমার সবটুকু জানেন। তিনি বলেন এখন পর্যন্ত একক ভাবে মানুষের পাশে দাড়িয়েছি। যা আমাকে তৃপ্তি দিতে পারেনি। কারন একক ভাবে মানুষের সেবা করতে অনেক সীমাবদ্ধতা আছে। যে কাজটি জন প্রতিনিধি হলে অনেক সহজ হয়। আমি চাই সবাইকে সাথে নিয়ে বরিশালের মানুষের পাশে দাড়াতে। মানুষের জন্য কাজ করতে। আশা করি আপনারা আমাকে সে সুযোগটি করে দিবেন। আজ (২৬ রমজান) শবে কদরের রাত। আপনারা আমার জন্য দোয়া করবেন। আল্লাহ যেন আমাকে কবুল করে।

 

ইফতার পার্টিতে উপস্থিত ছিলেন বরিশাল মেট্টোপলিটন প্রেসক্লাবের সভাপতি, শাহনামা পত্রিকার সম্পাদক কাজী আবুল কালাম আজাদ, প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি কাজী আল মামুন, সিনিয়র সাংবাদিক মুরাদ আহমেদ, স্বপন খন্দকার, আজকের পরিবর্তন পত্রিকার সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, ভোরের অঙ্গীকার পত্রিকার সম্পাদক মাহফুজুর রহমান সুজন,আজকের তালাশ পত্রিকার সম্পাদক মারুফ হোসেন, এশিয়ান টিভির বরিশাল ব্যুরো প্রধান ফিরোজ মোস্তফা, দৈনিক কীর্তনখোলা পত্রিকার সম্পাদক সালেহ টিটু,

 

সুন্দরবন পত্রিকার সম্পাদক মুজিব ফয়সাল, সকালের বার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক শেখ শামীম, বরিশাল বার্তার সম্পাদক সামছুদ্দোহা, দৈনিক আলোকিত বরিশাল পত্রিকার সম্পাদক আলাল মিয়া, বরিশাল বাণীর সম্পাদক মামুন-অর-রশিদ, জাগো নিউজের বরিশাল করসপনডেন্ট শাওন খান, বাংলানিউজ২৪এর বরিশাল করসপনডেন্ট মুসফিক সৌরভ, আমার বরিশাল পত্রিকার সম্পাদক আরিফ হোসেন, মানবকণ্ঠ পত্রিকার বরিশাল প্রতিনিধি ফাহিম ফিরোজ, বরিশাল ক্রাইম নিউজের প্রকাশক খন্দকার রাকিবসহ বরিশালের বিভিন্ন গনমাধ্যমের কর্মীরা ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন।

আরও খবর

Sponsered content