গণমাধ্যম

বরিশালে তথ্য সংগ্রহে বাধা দিয়ে দুই সংবাদকর্মীকে লাঞ্ছিত করলেন পুলিশ!

  প্রতিনিধি ১৩ মার্চ ২০২৪ , ৫:১৬:৩২ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক: বরিশালের উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নের সড়ক দূর্ঘটনার তথ্য সংগ্রহ ও লাইভ চলাকালে এস এল টি তুহিন নামের এক সংবাদকর্মীকে লাঞ্ছিত ও দূরব্যবহার করার অভিযোগ পাওয়া গেছে উজিরপুর মডেল থানার এসআই ইউসুফের বিরুদ্ধে। এ সময় রাহাত রাব্বি নামের আরেক সংবাদকর্মী ঘটনাস্থলে ছুটে আসলে তাকেও লাঞ্ছিত করেন এসআই ইউসুফ।

 

বুধবার (১৩ মার্চ) বিকেল সাড়ে তিন টার দিকে এ ঘটনা ঘটে।

 

এস এল টি তুহিন অনলাইন নিউজ পোর্টাল বার্তা২৪.কমের বরিশালের স্টাফ করেসপন্ডেন্ট ও অস্থায়ীভাবে বিটিভির ডাটা এন্ট্রি হিসেবে দায়িত্ব পালন করছেন। রাহাত রাব্বি অনলাইন নিউজ পোর্টাল ‘বরিশাল ক্রাইম নিউজ’র স্টাফ রিপোর্টার।

 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে- উজিরপুর উপজেলার সানুহারে নিয়ন্ত্রণ হারিয়ে চাকলাদার পরিবহন খাদে পড়ে ২ জন নিহত ও ২০/২৫ জন আহত হন। সেই দূর্ঘটনার তথ্য সংগ্রহ ও লাইভ প্রচার করছিলেন এস এল টি তুহিন। আচমকা লাইভের সামনে এসেই লাইভ বন্ধ করতে বলেন উজিরপুর মডেল থানার এসআই ইউসুফ। আর চিৎকার করে বলতে থাকেন তুই কিসের সাংবাদিক, এত সময় লাইভ করা লাগে বেঠা। এরপর তুহিনকে কয়েকটি ধাক্কা দেয় এসআই ইউসুফ। এ সময় ধাক্কা দেয়ার কারণ জানতে চাইলে আবারও তিনি ধাক্কা দিয়ে তুহিনকে সড়কের উপরে ফেলে দেয়। এতে সড়কের উপরে পড়ে আহত হন সাংবাদিক তুহিন। তুহিনের সাথে থাকা সহকর্মী রাহাত রাব্বি ছুটে আসলেও তাকেও ধাক্কা দেন এসআই ইউসুফ।

 

এ বিষয়ে জানতে এসআই ইউসুফের মুঠোফোনে একাধিকবার কল দিলেও তিনি তা রিসিভ করেন নি।

 

এ বিষয়ে উজিরপুর মডেল থানার ওসি (তদন্ত) তৌহিদুজ্জামান সোহাগ বলেন- নতুন ছেলেপান তো কার সাথে কিভাবে আচরণ করতে হয় জানেনা। আমি এ নিয়ে তাকে শাসিয়েছি। বিষয়টি ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

 

এ বিষয়ে বরিশাল রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মোঃ ফারুক উল হক, পিপিএম-সেবা বলেন- বিষয়টি দুঃখজনক। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও খবর

Sponsered content