Uncategorized

বরিশালে অনৈতিক কর্মকাণ্ডের সময় ৭ যুবকের সাথে ২ তরুনী আটক

  প্রতিনিধি ২৯ জানুয়ারি ২০২১ , ৮:৪৩:৩৮ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক ।। বরিশালে অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগে দুই তরুনীসহ ৭ যুবককে আটক করেছে কাউনিয়া থানা পুলিশ।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ৪টার দিকে নগরীর কাউনিয়া পিছনের স্কুল সংলগ্ন মেহেরুন্নেছার বাসভবন থেকে তাদেরকে আটক করা হয়।

এ ঘটনায় কাউনিয়া থানার এসআই জিহাদ বাদী হয়ে শুক্রবার ৭৭ ও ১০৪ (বিএমপি এ্যাক্ট) ধারায় আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে টহল ডিউটি করার সময় গোপন সংবাদের ভিত্তিতে কাউনিয়া থানার এসআই জিহাদ, এএসআই তসলিম ফুয়াদ সঙ্গীয় ফোর্সসহ পিছনের স্কুল সংলগ্ন মেহেরুন্নেছার বাসভবনে অভিযান চালান।

এ সময় ওই বাসা থেকে দুই তরুনীসহ ৭ যুবককে আটক করেন তারা। আটককৃতরা হলো নগরীর বাংলাবাজারস্থ বড়বাড়ির বাসিন্দা মীর মিজানুর রহমান সোহেলের পুত্র মীর নাজমুল সাকিব (২১), পশ্চিম কাউনিয়া সাধুর বটতলার বাসিন্দা শাহিন আকনের পুত্র আবিদ আহাম্মেদ শান্ত (২১), চাঁদমারী এলাকার মোঃ মালেক হাওলাদারের পুত্র আরিফুল ইসলাম সোহাগ (২১),

দক্ষিণ আলেকান্দা স্বপন মিয়ার ভাড়াটিয়া আমিনুল ইসলামের পুত্র আরমান ইসলাম (২৫), কাউনিয়া পিছনের স্কুল এলাকার জাহিদ হোসেনের পুত্র মাইদুল ইসলাম অভি (২৭), কাউনিয়া ব্রাঞ্চরোড এলাকার সুবল দেবনাথের পুত্র রাতুল দেবনাথ (১৯), চাঁদমারী মাদ্রাসা গলির হারুন সরদারের পুত্র শামিম ইসলাম মুন (১৯),

পুরাতন পাসপোর্ট গলি নিপা রহমান (ছদ্মনাম) ও মুন্সী গ্যারেজ এলাকার রাকিব চৌধুরীর বাসার ভাড়াটিয়া সানতা (ছদ্মনাম)।

এসআই জিহাদ জানান, আটককৃতরা জিজ্ঞাসাবাদে অনৈতিক কর্মকান্ডে লিপ্ত থাকার কথা স্বীকার করেছে। তাদেরকে বিএমপি এ্যাক্ট ৭৭ ও ১০৪ ধারায় বিচারের জন্য বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

আরও খবর

Sponsered content