দেশজুড়ে

গৌরনদীর নলচিড়া ইউনিয়নের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী শারমিন কবীর বিথী

  প্রতিনিধি ২৫ জানুয়ারি ২০২১ , ১১:২০:২২ প্রিন্ট সংস্করণ

গৌরনদী প্রতিনিধি:

আসন্ন বরিশাল গোরনদী উপজেলার নলচিড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী, সমাজ সেবক ও নারীনেত্রী শারমিন কবীর বিথী ব্যাপক আলোচনায় রয়েছেন। তাঁর পক্ষে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ সহ নানান শ্রেণী পেশার মানুষ রয়েছে বলেও জানাগেছে। ইতিমধ্যে স্থানীয় পর্যায়ে দলীয় মনোনয়ন চেয়ে আবেদন করেছেন তিনি। জানা গেছে, বিথী গোরনদী উপজেলার ৭ ইউনিয়নে আওয়ামীলীগের একমাত্র নারী মনোনয়ন প্রত্যাশী।

জানা যায়, আসন্ন বরিশাল জেলার গোরনদী উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী, সমাজ সেবক ও নারীনেত্রী শারমিন কবীর বিথী নলচিড়া ইউনিয়ন সহ বরিশালের একজন পরিচিত মূখ। তিনি আওয়ামীলীগ পরিবারের সন্তান। তিনি বর্তমানে বরিশাল জেলা ছাত্রলীগের ছাত্রী বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও ৫৬ নং মডেল প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি, পিংঙ্গলাকাঠি মাধ্যমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির শিক্ষানুরাগী সদস্য সহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া, শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে নানানভাবে জড়িত আছেন। তাঁর পিতা এইচএম শাহজাহান কবীর দীর্ঘদিন যাবৎ সুনামের সাথে নলচিড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছিলেন। তাই তিনি পিতার ন্যায় জনসেবার উদ্দেশ্যে এবার চেয়ারম্যান পদে নির্বাচন করতে আগ্রহী। এজন্য তিনি নানান মাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এতে তিনি ব্যাপক সারা পাচ্ছেন বলেও জানাগেছে।

এব্যাপারে শারমিন কবীর বিথী বলেন, আমি নলচিড়া ইউনিয়নথকে আধুনিক ও ডিজিটাল উন্নত নাগরিক সুবিধা সম্বলিত ইউনিয়ন রূপান্তরিত করতে আমি এবার চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করতে চাই। এজন্য আমি আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী। আশাকরি আমার কর্মকান্ড বিবেচনা করে দল আমাকে মনোনয়ন দিবে। তাই জননেতা আবুল হাসানত আব্দুল্লাহ মহোদয় সহ দলীয় নেতৃবৃন্দের সুদৃষ্টি কামনা করছি। ইতিমধ্যেই আমি নানান মাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছি। এতে ব্যাপক সারাও পাচ্ছি। আমি বিজয়ী হয়ে এই ইউনিয়নথকে মডেল হিসেবে প্রতিষ্ঠা করবো। আমি সারা জীবন মানুষের কল্যাণে কাজ করতে চাই। এজন্য সকলের দোয়া ও আশির্বাদ কামনা করছি।

এব্যাপারে নলচিড়া ইউনিয়নের অনেকেই বলেন, নলচিড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শারমিন কবীর বিথী ব্যাপক আলোচনায় ও জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। তিনি ও তাঁর পরিবার সকল দূর্যোগে এই ইউনিয়ন বাসীর পাশে থেকেছেন। সবদিক বিবেচনা করে তিনি নির্বাচন করলে এবার বিপুল ভোটে নির্বাচিত হবেন। আর তিনি নির্বাচিত হলে এই ইউনিয়নথকে উন্নত ও সমৃদ্ধ মডেল ইউনিয়নে রুপান্তরিত করবেন বলেও আমরা বিশ্বাস করি।

আরও খবর

Sponsered content