Uncategorized

বাকেরগঞ্জে সাংবাদিকদের পিপিই দিলেন “গর্বের বাকেরগঞ্জ” সামাজিক সংগঠন

  প্রতিনিধি ২৯ এপ্রিল ২০২০ , ৬:১৪:১৯ প্রিন্ট সংস্করণ

করোনা ভাইরাসের মহামারীর সময়ে জীবনের ঝুঁকি নিয়ে সাংবাদকর্মীরা নিরাপত্তাহীন সংবাদ সংগ্রহের কাজ করে যাচ্ছেন। তাদের কাজের প্রতি সম্মান এবং ভালোবাসার প্রতীক হিসেবে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন “গর্বের বাকেরগঞ্জ” এর প্রতিষ্ঠাতা সমাজচিন্তক এডঃ মোজাম্মেল হোসেন মোহন কর্তৃক বাকেরগঞ্জের সাংবাদিকদের সুরক্ষা পোশাক বা পিপিই প্রদান করা হয়েছে।

২৯ এপ্রিল রোজ বুধবার বাকেরগঞ্জ উপজেলার সাংবাদিকদের হাতে প্রথম পর্যায়ে ১০ জন সাংবাদিকে সুরক্ষা পোশাক বা পিপিই তুলে দিয়েছেন “গর্বের বাকেরগঞ্জ” এর উপজেলা সমন্বয়ক এবং বাকেরগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি সিনিয়র সাংবাদিক দানিসুর রহমান লিমন।

গর্বের বাকেরগঞ্জ” এর প্রতিষ্ঠাতা এড. মোজাম্মেল হোসেন মোহন জানান,শীঘ্রই দ্বিতীয় পর্যায়ে বাকেরগঞ্জ উপজেলার সাংবাদিকদের জন্য “গর্বের বাকেরগঞ্জ” কর্তৃক সুরক্ষা পোশাক বা পিপিই প্রদান করা হবে।এবং তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, “গর্বের বাকেরগঞ্জ” এর উপজেলা সমন্বয়ক এবং বাকেরগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি সিনিয়র সাংবাদিক দানিসুর রহমান লিমন ভাই এমন মহৎ উদ্যোগ নিয়েছিল বলেই সাংবাদিকদের পিপিই দেওয়া সম্ভব হয়েছে। ইনশাআল্লাহ সাংবাদিক নেতা লিমন ভাই ভবিষ্যতে তার এমন মহৎ উদ্যোগের ধারাবাহিকতা বজায় রাখবেন।

আরও খবর

Sponsered content