দেশজুড়ে

বরিশালে ইয়াবাসহ ৪ মাদকসম্রাট পুলিশের খাঁচায়

  প্রতিনিধি ১৯ মার্চ ২০২২ , ৭:১৩:২৯ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক ॥ বরিশাল নগরীতে পৃথকভাবে অভিযান চালিয়ে চার মাদক ব্যবসায়ীকে আটক করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি)।

বিএমপির সদরদপ্তর মিডিয়া সেল সূত্রে জানা যায়, গত ১৭ মার্চ নগরীর কাউনিয়া থানাধীন চরবাড়িয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড চরআবদানী বেলতলা খেয়াঘাট এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১১ (এগারো) পিচ ইয়াবা সহ চরমোনাই ইউনিয়নের রফিক শরীফের পুত্র রাজিব শরীফ ও চরআবদানী এলাকার কবির হোসেন পনুর পুত্র ইমরান হোসেন পিন্টুকে আটক করে পুলিশ।

আটককৃত আসামি রাজিব একাধিক মাদক মামলার এজাহারভুক্ত আসামী। তাদের উভয়ের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

অন্যদিকে একইদিন নগরীর ৪নং ওয়ার্ড ভাটিখানা এলাকায় অভিযান চালিয়ে ৫০পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেন নগর গোয়েন্দা পুলিশ। আটকৃতরা হলেন, নিউ ভাটিখানা সড়কের জয়নাল আবেদিন আকনের পুত্র রেদোয়ান আহম্মেদ আকন ও নগরীর ২০নং ওয়ার্ড সোবাহান মিয়ার পোল এলাকার আনিচুর রহমান মিয়ার পুত্র সাদিক মাকিন মিয়া।

এসময় তাদের কাছ থেকে মাদকদ্রব্য বিক্রয়ের কাজে ব্যবহৃত একটি মটরসাইকেল উদ্ধার করেন। তাদের উভয়ের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

জানা যায়, রেদোয়ান আহম্মেদ আকন ভাটিখানা, আমানতগঞ্জ, বেলতলা ও আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিলো। এছাড়া সংশ্লিষ্ট থানায় তার বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। তাকে গ্রেফতারে স্বস্তি ফিরে এসেছে স্থানীয়দের মাঝে।

আরও খবর

Sponsered content