Uncategorized

কুয়াকাটা পৌর ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

  প্রতিনিধি ৪ জানুয়ারি ২০২১ , ৬:৫৫:৪১ প্রিন্ট সংস্করণ

শামীম ওসমান হীরাঃ-

পটুয়াখালী জেলায় কুয়াকাটা পৌর ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

ছাত্রদলের উদ্যোগে (৩ জানুয়ারী) রবিবার, বিকেল ৪টায় ছাত্রদলের উদ্যোগে কুয়াকাটা পৌরসভা ধানের শীষের নির্বাচনী কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন ও আলোচনাসভা অনুষ্ঠিত করা হয়েছে।
আলোচনা সভার সভাপতিত্ব করেন, কুয়াকাটা পৌর ছাত্রদলের নবগঠিত আহ্বায়ক, জুবায়ের আহমেদ (রিয়াজ) সভা সঞ্চালনা করেন, কুয়াকাটা পৌর ছাত্রদলের নব্য সদস্য সচিব মোঃ নেছার উদ্দিন হাওলাদার, প্রধান বক্তা ছিলেন সদ্য-সাবেক আহ্বায়ক গাজী মোঃ হানিফ।

বিশেষ বক্তব্য রাখেন, কুয়াকাটা পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক, মোঃ জসিম উদ্দিন (বাবুল) ভূইয়া, মোঃ সাইদুর রহমান (সোহেল), মোঃ সাইদুর রহমান (সাঈদ), কুয়াকাটা পৌর যুবদল নেতা মোঃ শাহাবুদ্দীন (মিরাজ) মুসুল্লি, কুয়াকাটা পৌর সেচ্ছাসেবকদলের নেতা মোঃ হায়দার শেখ
আলোচনা সভায় উপস্থিত ছিলেন, জাতীয়তাবাদী ছাত্রদল (বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখা) কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক ও কুয়াকাটা পৌর ছাত্রদলের প্রতিষ্ঠাতা সাবেক কার্যকরী সদস্য, আব্দুল কাইয়ুম (আরজু), কুয়াকাটা পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক, হাসান-আল আউয়াল প্রমুখ।

বক্তারা বলেন, জাতীয়তাবাদী ছাত্রদল এদেশের মানুষের ভোট ও ভাতের অধিকার আদায়ের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। ছাত্রদলই গনতন্ত্র প্রতিষ্ঠার একমাত্র চালিকাশক্তি। এদেশের স্বৈরাচার পতনে ছাত্রদল অন্যান্য ভূমিকা রেখেছে; ভবিষ্যতেও ছাত্রদলই এদেশের গনতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠা করবে। এই লক্ষ্য নিয়ে কুয়াকাটা পৌরসভায় একটি সুসংগঠিত ছাত্রদল গঠন করা হয়েছে। এরই ধারাবাহিকতায় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করতে এবং এবিএম মোশাররফ হোসেন এর নেতৃত্বকে আরো সামনে এগিয়ে নিতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান করেন উপস্থিত বক্তারা।

আরও খবর

Sponsered content