Uncategorized

অবশেষে লিটন মোল্লা কারাগারে

  প্রতিনিধি ২৭ আগস্ট ২০২০ , ৯:০৫:০১ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদকঃ



বরিশাল কেন্দ্রীয় নথুল্লাবাদ বাস টার্মিনালের গোল্ডেন লাইন কাউন্টার ইনচার্জ মোঃ শহিদুল ইসলামকে মারধর করে নগদ ২লক্ষ ৪৩ হাজার ৯শত টাকা ছিনিয়ে নেয়ার মামলায় আটক হয়েছেন মামলার প্রধান আসামী টেম্পু মালিক শ্রমিক ইউনিয়ন নেতা মোঃ কামাল হোসেন লিটন মোল্লা।

আজ বৃহস্পতিবার সকালে বরিশাল মেট্রপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে লিটন মোল্লা জামিনের আবেদন করতে আদালতে হাজির হলে বিজ্ঞ বিচারক তা আমলে না নিয়ে তাকে জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশনা দেয়।

মামলা সূত্রে জানা গেছে, গত ২২ই জুলাই রাত ১১.৪৫ মিনিটের সময় নথুল্লাবাদ গোল্ডেন লাইন কাউন্টার থেকে বের হয়ে বাসায় যাবার পথে প্রধান আসামী লিটন মোল্লার নির্দেশে তার গ্যাং সদস্যরা বকেয়া চাঁদার টাকা দাবী করে মারধর করে। এসময় সাথে থাকা টাকা ছিনিয়ে নিয়ে যায় যা সিসি ক্যামেরা ধরা পড়ে।

পরবর্তীতে উক্ত এলাকায় এয়ারপোর্ট থানার পুলিশ সদস্য ডাক চিৎকার শুনে কাছে এসে আহত শহিদুল ইসলামকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসা করান।এব্যাপারে লিটন মোল্লাকে প্রধান আসামী করে ১০ জনের নামে এয়ারপোর্ট থানায় একটি চাঁদাবাজি মামলা দায়ের করা হয়।

উল্লেখ্য,এর আগে মামলার অপ্র দুই আসামি ইউনুস ও সুজনকে এয়ারপোর্ট থানা পুলিশ গ্রেফতার করে।

আরও খবর

Sponsered content