সকল বিভাগ

এক আদর্শবান পুলিশ কর্মকর্তার জীবন কেড়ে নিল বেপরোয়া হানিফ পরিবহন

  প্রতিনিধি ২ মার্চ ২০২৩ , ২:১২:০০ প্রিন্ট সংস্করণ

বিএফ খান সবুজ বাকেরগঞ্জ॥ বাকেরগঞ্জ থেকে বৃহস্পতিবার সকাল ৮ ঘটিকার সময় বরগুনা জেলায় পুলিশের বিশেষ শাখায় কর্মরত‌ ডিবির (ওসি ওয়াশ) পদে কর্মরত ওসি নজরুল ইসলাম বেপরোয়া হানিফ পরিবহনের চাপায় ঘটনাস্থলে নিহত হন।

 

নিহত ওসি দক্ষিণের কাগজ পত্রিকার প্রকাশক-সম্পাদক হাবিবুর রহমানের ভগ্নিপতি। মির্জাগঞ্জ থানার অধিনস্ত কাঠালতলি নামক স্থানে, বেপরোয়া হানিফ পরিবহন পুলিশ অফিসারের মোটর সাইকেলে ধাক্কা দিলে, দুর্ঘটনা কবলিত স্থানেই মৃত্যু বরন করেন তিনি।

 

বৃহস্পতিবার সকালে নিহত মোঃ নজরুল ইসলাম বাকেরগঞ্জ থেকে মোটরসাইকেল যোগে কর্মস্থল বরগুনায় ফিরে যাচ্ছিলেন। এ সময় বরগুনা থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বেপরোয়া গতিবেগে পুলিশ কর্মকর্তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

বাকেরগঞ্জ থানা ইনচার্জ এস এম মাকসুদুর রহমান বলেন, বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে। পোস্টমর্টেম ও আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। বাকেরগঞ্জের নিজ বাড়িতে তার দাফন হবে। হানিফ পরিবহনের গাড়িটি বরিশালের গৌরনদী থেকে জব্দ করা হয়েছে।

 

নিহত ওসির পরিবার থেকে জানানো হয় যে, বৃহস্পতিবার বাদ এশা সরকারি বাকেরগঞ্জ কলেজ মাঠে জানাজার নামাজ অনুষ্ঠিত হবে ।

আরও খবর

Sponsered content