বরিশাল

গৌরনদীতে শিশু শিক্ষার্থীকে মারধরের অভিযোগ

  প্রতিনিধি ১৬ মার্চ ২০২৪ , ৩:০৯:১২ প্রিন্ট সংস্করণ

গৌরনদী প্রতিবেদক॥ ক্লাসে বেঞ্চ ভাংগার কথিত অভিযোগে সৃষ্টি মন্ডল নামে ৫বছরের এক শিশু শ্রেনীতে পড়ুয়া শিক্ষার্থীকে থাপ্পর মারার অভিযোগ উঠেছে শিক্ষিকার বিরুদ্ধে। এতে ওই শিক্ষার্থী কানে গুরুত্বর আঘাতপ্রাপ্ত হয়েছে বলে দাবি করেছেন অভিভাবকরা।

তবে শিক্ষিকার দাবি, তাকে তাড়ানোর জন্য ষড়যন্ত্রের অংশ হিসেবে ভিত্তিহীন এ অভিযোগ।ঘটনাটি বরিশালের গৌরনদী উপজেলার হরিসেনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের। আহত শিক্ষার্থী সৃষ্টি হরিসেনা গ্রামের শিপুল মন্ডলের মেয়ে।শনিবার দুপুরে আহত শিক্ষার্থীর মা কাকলি মন্ডল জানান, ক্লাসে বেঞ্চ ভাংগার কথিত অভিযোগ এনে গত বুধবার সকালে শিক্ষিকা ফারিহা বিনতে আজিজ তার মেয়ে সৃষ্টির কানে সজোরে থাপ্পর মারে। এতে সৃষ্টির কান থেকে রক্ত বের হয়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে চিকিৎসা করিয়েছি। আঘাতে সৃষ্ঠির কানের পর্দা আঘাতগ্রস্থ হয়েছেচিকিৎসক আমাদের জানিয়েছেন। বর্তমানে সে (সৃষ্টি) বাসায় চিকিৎসাধীন রয়েছে।

এঘটনার সুষ্ঠু তদন্ত করে তিনি ওই শিক্ষিকার শাস্তির দাবী জানান।

 

অভিযোগ অস্বীকার করে ওই শিক্ষিকা বলেন, শিশু শিক্ষার্থীকে থাপ্পর মারার প্রশ্নই ওঠেনা। একটি মহল স্কুল থেকে আমাকে তাড়ানোর জন্য বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে।বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নিপা রানী পাল বলেন, বিষয়টি জানান পর ক্লাস্টারের সহকারী শিক্ষা কর্মকর্তাকে অবহিত করেছি।

 

আর বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি প্রদীপ কুমার দাস জানান, বিষয়টি ভুক্তভোগী ছাত্রীর মা আমাকে জানিয়েছেন। ঘটনাটি দুঃখজনক। বিষয়টি উপজেলা শিক্ষা কর্মকর্তাকে অবহিত করা হবে।

আরও খবর

Sponsered content