জাতীয়

জামালপুর-৪, স্বতন্ত্র প্রার্থী ডা. মুরাদ

  প্রতিনিধি ২৬ নভেম্বর ২০২৩ , ১২:৩৯:১৬ প্রিন্ট সংস্করণ

তালাশ ডেস্ক ॥ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসন থেকে স্বতন্ত্র পদে মনোনয়নপত্র কিনেছেন ডা. মুরাদ হাসান এমপি। রোববার সকালে সাড়ে ৮ হাজার টাকা ব্যাংক চালান দিয়ে উপজেলা নির্বাচন অফিস থেকে তার পক্ষে পৌর যুবলীগের সদস্য মোখলেছুর রহমান এ মনোনয়নপত্র নিয়েছেন। এদিকে আওয়ামী লীগ আজ প্রায় সব আসনে দলীয় প্রার্থীর নাম ঘোষণা করেছে। এ তালিকায় ঠাঁই হয়নি ডা. মুরাদের।

 

জানা যায়, ২০১৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় এমপি নির্বাচিত হওয়ার পর থেকেই দলের নেতাকর্মীদের তোয়াক্কা না করে একক আধিপত্য বিস্তার করে আসছেন মুরাদ হাসান এমপি। এতে দলের নেতাকর্মী থেকে অনেকটা বিচ্ছিন্ন হয়ে পড়েন।

এছাড়া ক্ষমতার অপব্যবহারসহ অনৈতিক কৃতকর্মের জন্য মন্ত্রিত্ব, ইউনিয়ন, উপজেলা ও জেলা আওয়ামী লীগের সব দলীয় পদপদবি হতে অব্যাহতি দেওয়া হয় ডা. মুরাদ হাসান এমপিকে। এ কৃতকর্মের জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন পাবেন না এমন গুঞ্জনও বাতাসে বয়ে আসে তার নির্বাচনী এলাকা জামালপুর-৪ সরিষাবাড়ীতে। এমন আশঙ্কায় দলীয় মনোনয়ন নৌকার প্রার্থী ঘোষণার আগেই স্বতন্ত্র পদে মনোনয়নপত্র ক্রয় করেছেন ডা. মুরাদ হাসান এমপি।

 

পৌর যুবলীগের সদস্য মোখলেছুর রহমান জানান, ডা. মুরাদ হাসান এমপির নির্দেশক্রমেই তার পক্ষে স্বতন্ত্র পদে মনোনয়নপত্র ক্রয় করা হয়েছে।

 

উপজেলা নির্বাচন অফিসার সাখাওয়াৎ হোসেন জানান, রোববার স্বতন্ত্র পদে মুরাদ হাসানের নামে একটিমাত্র মনোনয়নপত্র ক্রয় করেছেন তার পক্ষে মোখলেছুর রহমান।

 

ডা. মুরাদ হাসান এমপিকে মোবাইল ফোনে কল করা হলেও তাকে পাওয়া যায়নি।

আরও খবর

Sponsered content