সকল বিভাগ

নরসুন্দরদের হৃদয়ে মেয়র সাদিক

  প্রতিনিধি ২ অক্টোবর ২০২৩ , ১:৪১:১৯ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক ॥  অর্থ-বিত্ত কিছুই চাইনা। সিটি মেয়র সাদিক আবদুল্লাহ যে সম্মান দিয়েছেন তা আমার জীবনের শ্রেষ্ঠ অর্জন। জীবনে যা প্রত্যাশা করিনি তার চেয়েও বেশী ভালবাসা ও সম্মান দিয়েছেন মেয়র সাদিক আবদুল্লাহ। অশ্রুসিক্ত চোখে এসব কথা বলছিলেন নরসুন্দর কল্যাণ ইউনিয়নের সদস্য সুধীর চন্দ্র শীল। গত ১৮ সেপ্টম্বর বরিশাল জেলা নরসুন্দর কল্যাণ ইউনিয়নের ২১ তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান নিয়ে স্মৃতিচারণ করতে গিয়ে তিনি এসব কথা বলেন। এদিকে আরেক সদস্য সত্তরোর্ধ স্বপন চন্দ্র শীল বলেন, ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে মাননীয় মেয়র সাদিক আবদুল্লাহ মহোদয় অমাদের বয়োবৃদ্ধ সদস্যদেরকে সম্মাননা প্রদান করেন, উত্তরীয় পড়িয়ে দেন, কাছে ডেকে আলিঙ্গন করে ভালবাসা দেন। এ সময় পরম মমতায় কাছ থেকে এসব অবলোকন করেন মেয়রপত্নী লিপি আবদুল্লাহ। আমরা তাদের কাছে চির কৃতজ্ঞ হয়ে রইলাম।

বরিশাল জেলা নরসুন্দর কল্যাণ ইউনিয়নের সভাপতি রতন চন্দ্র শীল বলেন, আমরা শ্রদ্ধাবনত চিত্তে মাননীয় মেয়র মহোদয়কে কৃতজ্ঞতা জানাই। এবার যে ভালবাসা ও সম্মান দেখিয়েছেন তা প্রকাশ করতে কৃতজ্ঞতার কোন ভাষা আমার জানা নেই। এভাবে ইতিপূর্বেও তিনি আমাদের সদস্যদের পাশে দাড়িয়েছেন। সদস্যদের স্বাস্থ্য খাতেও তিনি বড় একটি অনুদান দিয়েছিলেন। মাটি ও মানুষের জন্য রাজনীতি করা এই মানুষটি দীর্ঘায়ু ও সাফল্য কামনা করে আশির্বাদ করা হয়েছে। ইতিমধ্যে তিনি প্রমাণ করেছেন, তিনি বরিশালবাসীকে হৃদয়ে ধারন করেন। আমাদের সুযোগ্য অভিভাবক তিনি।

নরসুন্দর কল্যাণ ইউনিয়নের সাধারণ সম্পাদক সুজন রায় বলেন, আমরা কৃতজ্ঞতার ভাষা হারিয়ে ফেলেছি। সৃষ্টিকর্তা এই মহান মানুষটির সর্বাঙ্গিন কল্যাণ করুন।

এর আগে গত বছর অর্থাভাবে চিকিৎসা করাতে না পেরে মানবেতর জীবনযাপন করা বরিশাল নগরীর এক নরসুন্দরের পরিবারের আবেদনের তিন ঘন্টার মধ্যেই স্বজনদের কাছে আর্থিক সহায়তা প্রদান করেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। নগরীর সাগরদী গাওসিয়া সড়ক নিবাসী ও একই এলাকার জয় হেয়ার ড্রেসার নামক প্রতিষ্ঠানের নরসুন্দর স্বপন চন্দ্র শীলের স্ত্রী রিতা রানী শীল জানান, তার স্বামী গত একবছর যাবত অসুস্থ্যতায় ভুগতেছিলেন। অর্থাভাবে চিকিৎসা করাতে না পারায় স্বপন চন্দ্র শীল যেমন আরো অসুস্থ হয়ে পড়ছেন তেমনি কর্মস্থলে যেতে না পারায় সংসারের ভরণপোষন ও চালাতে পারছিলেন না। এরপর মেয়র তাঁর ব্যক্তিগত তহবিল থেকে স্বপন শীলের চিকিৎসার জন্য নগদ তিন লাখ টাকা স্ত্রী রিতা রানী শীলের হাতে তুলে দেন।

বরিশাল জেলা নরসুন্দর কল্যাণ ইউনিয়নের সভাপতি রতন চন্দ্র শীল আরও বলেন, একবার নগরীর চাঁদমারীতে একটি সেলুনে ভাঙ্গচুড় চালায় দুবৃত্তরা। খবর পেয়ে তাৎক্ষণিক তা মেরামত করার ব্যবস্থা করান মেয়র সাদিক আবদুল্লাহ। এভাবে সবসময়ই আমাদের সদস্যদের পাশে অভিভাবক হয়ে সহযোগীতা করে আসছেন মেয়র সাদিক আবদুল্লাহ। আমরা তার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও আরও সাফল্য কামনা করছি।

আরও খবর

Sponsered content