বরিশাল

বরগুনা ১আসনের তৃণমূলের প্রার্থী বাবা – ছেলে চাচ্ছেন নৌকায় ভোট

  প্রতিনিধি ২৯ ডিসেম্বর ২০২৩ , ১২:১১:২৪ প্রিন্ট সংস্করণ

বরগুনা প্রতিবেদক॥ বাবা-ছেলের দুই মেরুতে অবস্থান ভিন্নমাত্রা যোগ করেছে বরগুনা-১ (সদর, আমতলী ও তালতলী) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনি প্রচারণায়। তৃণমূল বিএনপি মনোনীত প্রার্থী হিসেবে সোনালী আঁশ প্রতীক নিয়ে মো. ইউনুস সোহাগ নির্বাচনি প্রচারণায় ব্যস্ত থাকলেও তার বড় ছেলে আতিকুর রহমান ইশতি নৌকার পক্ষে প্রচারণা চালাচ্ছেন। সম্প্রতি ইশতির ফেসবুক পোস্টের মাধ্যমে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর পক্ষে প্রচারণা চালানোর বিষয়টি সকলের নজরে এসেছে। এ ঘটনায় আসনটিতে মুখরোচক আলোচনার সৃষ্টি হয়েছে।

 

নৌকার পক্ষে প্রচারণা চালানো প্রসঙ্গে আতিকুর রহমান ইশতি বলেন, আমার বাবা তৃণমূল বিএনপির প্রার্থী হলেও আমি আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী। আওয়ামী লীগ ব্যতীত অন্য কারও পক্ষে আমি কাজ করতে পারবো না। এ কারণেই সংসদ নির্বাচনে বাবার পক্ষে না থেকে নৌকা প্রতীকে কাজ করছি।

 

ছেলের এমন কর্মকাণ্ডে লজ্জিত ও বিব্রত বলে জানিয়েছেন বরগুনা-১ আসনে তৃণমূল বিএনপির প্রার্থী মো. ইউনুস সোহাগ। তিনি বলেন, আমার ছেলে আমার পক্ষে না থেকে নৌকা প্রতীকে ভোট চাচ্ছে। শুধু ফেসবুকে পোস্ট নয় নৌকা প্রতীকের মিছিল থেকে শুরু করে পথসভায়ও যাচ্ছে।

আরও খবর

Sponsered content