সকল বিভাগ

বরিশালে ঠিকাদার নিখোঁজ – থানায় জিডি

  প্রতিনিধি ৮ জুলাই ২০২৩ , ২:০৫:৪৯ প্রিন্ট সংস্করণ

বরিশালের মুলাদীর সফিপুরে পানিউন্নয়ন বোর্ডের জিওবেগ প্রকল্পের সাব কন্টাকটর তপন চক্রবর্তী নিখোঁজ হয়েছেন। গত ২১ জুন বুধবার সকাল থেকে তিনি নিখোঁজ উল্লেখ করে ২৫ জুন রাতে কোতয়ালী মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তার বাবা মানিক লাল চক্রবর্তী। যাহার নং – ১৩১১।

সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, ২১ জুন সকাল ১০টার দিকে বরিশাল সিটি কর্পোরেশনের ৯ নং ওয়ার্ডস্থ জেলা পরিষদ রোড থেকে তিনি নিখোঁজ হন। তার বাড়ি ভোলা সদরে। পরিবারের সঙ্গে ভোলাই থাকেন তিনি। তবে কাজের জন্য বেশিরভাগ সময় বরিশালে অবস্থান করেন।

সাধারণ ডায়েরির বিষয়টি নিশ্চিত করে কোতয়ালী মডেল থানার উপপরিদর্শক বলেন, ‘তাকে খুঁজে বের করার চেষ্টা চলছে।’

এ ব্যাপারে তপন চক্রবর্তীর বাবা মানিক লাল চক্রবর্তী বলেন- মুলাদীর সফিপুর ইউনিয়নে জিওবেগ প্রকল্পের সাব কন্টাকের কাজ করছিলেন তার ছেলে। সেই কাজে বালু দিচ্ছেন সফিপুরের স্থানিয় জাহিদ মুন্সি ও সফিপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মেম্বর হিরন মুন্সির ছেলে নয়ন মুন্সি। বালুর সাথে কাদা মাটি যুক্ত থাকায় লেবার সরদার ফরিদ এই বালু দিয়ে কাজ করতে অস্বিকৃতি জানালে তাদের মারধর করে জাহিদ ও নয়ন মুন্সি। এতে লেবার সরদারসহ সকলে কাজ শেষ করে চলে যায়। এই খবর শুনে তার ছেলে তপন চক্রবর্তী মুলাদীর উদ্দেশ্যে রওনা দেয়। তারপর থেকে আজ ১৭/১৮ দিন কোনো খোঁজ পাওয়া যাচ্ছেনা।

এ বিষয়ে জাহিদ ও নয়ন মুন্সির সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

আরও খবর

Sponsered content