সকল বিভাগ

শেবাচিমের মালামাল চুরি-আটক দুই

  প্রতিনিধি ৮ জুন ২০২২ , ১:৩৬:০০ প্রিন্ট সংস্করণ

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল হাসপাতাল থেকে সরকারি মালামাল চুরির সময়ে দুই নারীকে আাটক করেছে আনসার সদস্যরা। আটককৃত দুইজন হাসপাতালের সার্জারি ওয়ার্ডের ইনচার্জ নার্স সীমা বাড়ৈর বাড়ির লোক বলে প্রাথমিকভাবে জানা গেছে।

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম বলেন, চুরির অভিযোগে দুইজনকে আটকের সংবাদ পেয়ে সেখানে ফোর্স পাঠানো হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ মামলা দিলে পরবর্র্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আটককৃত দুই নারীর নাম হ্যাপি বাড়ৈ ও রাইসা বাড়ৈ। তাদের বাড়ি বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের খ্রিস্টান পাড়ায়।

শের-ই-বাংলা মেডিকেল হাসপাতালের আনসার প্লাটুনের কমাণ্ডার মোশারফ হোসেন বলেন, দুপুর দেড়টার দিকে নার্স সীমা বাড়ৈর কাছ থেকে সরকারি মালামাল নিয়ে রওয়ানা দিয়েছিল। আমরা অভিযান চালিয়ে তাদের আটক করি। আটককৃতদের কাছ থেকে ৬টি কম্বল, ৫টি অপারেশন থিয়েটারের ড্রেস, ৫ প্যাকেট টিস্যু, গজ কাপড় এক বান্ডিল জব্দ করা হয়েছে। এসব মালামাল হয়তো তারা বাইরে বিক্রির জন্য নিয়ে যাচ্ছিল।

হাসপাাতালের পরিচালক ডাঃ এইচএম সাইফুল ইসলাম বলেন, জব্দ তালিকা তৈরী করা হচ্ছে। এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মামলা দেওয়া হবে। প্রাথমিকভাবে আমরা জেনেছি আটককৃত দুইজন নারী হাসপাতালের নার্স সীমা বাড়ৈর আত্মীয়। তাছাড়া কেন সরকারি মালামাল বাইরে যাচ্ছিল, এর সাথে আর কে কে জড়িত তা শনাক্তে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। চুরির সাথে হাসপাতালের কোন স্টাফ জড়িত থাকলে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

তবে অভিযুক্ত নার্সকে পাওয়া যায়নি বলে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

আরও খবর

Sponsered content