দেশজুড়ে

৩০ কেজি গাঁজাসহ ট্রাক জব্দ ও তিন মাদক ‌ব্যাবসাহী গ্রেফতার

  প্রতিনিধি ২০ জুন ২০২০ , ১১:৪০:৪৩ প্রিন্ট সংস্করণ

তালাশ ডেস্ক ॥ রাজধানীর ধানমন্ডি এলাকায় অভিনব কায়দায় ট্রাকে লুকিয়ে ৩০ কেজি গাঁজা পাচারকালে গ্রেফতার তিন মাদককারবারীর রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত। তারা হলেন- মো. আলাউদ্দিন (৩৭), জালাল উদ্দিন (৩৭) এবং শারাফাত হোসেন মেহেদী (১৫)।

 

শনিবার তাদের তিনজনকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় ধানমন্ডি থানায় থানায় তাদের বিরুদ্ধে মাদক আইনে করা মামলার মূল রহস্য উদঘাটনের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। অপরদিকে তাদের আইনজীবীরা রিমান্ড আবেদন বাতিল চেয়ে জামিনের আবেদন করেন।

 

উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিম তাদের রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে, ১৯ জুন ভোর সাড়ে ৫টায় র‌্যাব- ২ এর একটি বিশেষ দল অভিযান পরিচালনা করে গাঁজাসহ তাদের আটক করে র‌্যাব।

 

এ সময় মাদক পাচারে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়েছে। এরপর তাদের বিরুদ্ধে ধানমন্ডি থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়। র‌্যাব- ২ এর সিনিয়র সহকারী পরিচালক সিনিয়র এএসপি মো. জাহিদ আহসান জানান, র‌্যাব- ২ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি ট্রাকযোগে কয়েকজন মাদক ব্যবসায়ী নিষিদ্ধ গাঁজার চালান নিয়ে সাত মসজিদ রোড হয়ে ধানমন্ডি এলাকায় বিক্রির উদ্দেশে আসছে।

 

মো. জাহিদ আহসান আরও জানান, এমন খবরে র‌্যাব- ২ এর একটি দল সকাল পৌনে ৬টার দিকে ধানমন্ডি থানাধীন রোড-১৪/১ এ গিয়ে ট্রাকটি আটক করে। এ সময় পালানোর চেষ্টাকালে ওই তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে জব্দ ট্রাকের সামনের কেবিনের ভেতর থেকে ৩০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

আরও খবর

Sponsered content