বরিশাল

বাকেরগঞ্জে আমজনতার রাতভর বিক্ষোভ

  প্রতিনিধি ১২ জুন ২০২৪ , ১০:২৪:৩৯ প্রিন্ট সংস্করণ

বাকেরগঞ্জ প্রতিবেদক ॥ বাকেরগঞ্জের বাদলপাড়া গ্রামের ৬নং ওয়ার্ডে একটি বিক্ষোভ-প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে এলাকার প্রায় পাঁচশতাধিক মানুষ অংশ নেন। নিমতলা বাসষ্ট্যান্ড এলাকায় মঙ্গলবার সন্ধ্যায় শুরু হয়ে এই সমাবেশ চলে গভীর রাত পর্যন্ত। এই সমাবেশে সভাপতিত্ব করেন শামসুল হক মল্লিক।

 

প্রতিবাদী বক্তব্য রাখেন আমির হোসেন মাস্টার, লিয়াকত আলী খান, নাসির সিকদার, মাইনুল ইসলাম স্বপন, আনোয়ার হাওলাদার, মুনসুর হাওলাদার, কবির সিকদার, নয়ন সরদার সহ আরো অনেকে।

 

গত ৪ জুন দিবাগত রাতে ওয়ার্ড আ’লীগের সভাপতি, ইউপি সদস্য মাহবুব সিকদার রাজ (মেম্বার) এর ঘরে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় বিচার দাবি করে এই বিক্ষোভ অনুষ্ঠিত হয়। ঘটনার কয়েকদিন পার হয়ে গেলেও এখনো থানায় মামলা গ্রহণ কিংবা কোন আসামী ধরা পড়েনি। চিহ্নিত ডাকতরা এলাকায় প্রকাশ্যে ঘোরাঘুরি করছে এবং হুমকি ধামকি দিচ্ছে। এমন অভিযোগ এনে প্রতিবাদ বিক্ষোভের ডাক দেয় এলাকাবাসী।

 

এতে বক্তারা বলেন, সংঘবদ্ধ ডাকাতরা জনতার শত্রু, দেশের শত্রু। আজ রাজা মেম্বারের ঘর ডাকাতি করেছে কাল আরেকজনের ঘর ডাকাতি করবে। তাই এই ডাকাতির সাথে সম্পৃক্ত সকলকে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন তারা।

 

উল্লেখ্য, বাকেরগঞ্জ উপজেলার ১নং চরামদ্দি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার মাহাবুব সিকদার রাজা’র ঘর বাদলপাড়া নিমতলায় দুর্ধর্ষ ডাকাতি হয় গত ৪ জুন দিবাগত গভীর রাতে। এতে উনিশ ভড়ি স্বর্ণালংকার, লক্ষাধিক নগদ টাকা এবং বেশ কয়েকটি এন্ড্রয়েড মোবাইল ফোন নিয়ে যাওয়ার কথা বলেন রাজা মেম্বার।

তিনি আরো বলেন, ডাকাতরা ছাদের দরজা দিয়ে ঢুকে প্রথমেই আমাদের সকলকে বেধে ফেলে। এরপর ঘরে থাকা সকল স্বর্ণলংকার, টাকা ও মোবাইলগুলো নিয়ে যায়।

আরও খবর

Sponsered content