Uncategorized

বঙ্গবন্ধুর বাংলাদেশে কেউ না খেয়ে থাকবে না- এ্যাড. বলরাম পোদ্দার

  প্রতিনিধি ৬ এপ্রিল ২০২০ , ১০:৪১:৩৮ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক ॥


বিশ্বব্যাপী মহামারির আকার ধারণ করা করোনা ভাইরাস এর প্রাদুর্ভাব থেকে সাধারণ গণমানুষকে রক্ষা ও সহায়তা করার জন্য গণমানুষের জননী, মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার নির্দেশে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দারের ব্যক্তিগত উদ্যোগে সোমবার নবদ্বীপ পোদ্দার ফাউন্ডেশনের মাধ্যমে গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নে দিন মজুর ও নি¤œ আয়ের ১০০০ (এক হাজার) পরিবারের মাঝে মেদাকুল ভাগ্য ভূইয়ার বাড়ি প্রাঙ্গণে সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রান সামগ্রী বিতরণ করা হয়।
এ সময় গণমাধ্যমকে এ্যাড. বলরাম পোদ্দার বলেন, বঙ্গবন্ধুর বাংলাদেশে কেউ না খেয়ে থাকবে না। অসহয়, গরীব, হতদরিদ্র মানুষের পাশে দাঁড়নো আমাদের একান্ত কাম্য। সমাজের উচ্চবিত্ত ও সুবিধাপ্রাপ্ত সবারই উচিত এ ভয়াবহ দুর্যোগে সুবিধা বঞ্চিতদের পাশে দাঁড়ানো। মানবিক দিক বিবেচনা করেই আমার এই উদ্যোগ, এই কার্যক্রম অব্যাহত থাকবে।
তিনি আরো বলেন, করোনা ভাইরাসের প্রভাবে বঙ্গবন্ধুর বাংলাদেশে কোনো অসহায় শ্রমজীবী মানুষ অভুক্ত থাকবে না। করোনা ভাইরাসের কারণে ঘরে থাকা হতদরিদ্র কেউ যাতে খাবারের অভাবে মারা না যান সেলক্ষ্যে প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা পদক্ষেপ নিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময়োপযোগী পদক্ষেপে করোনা ভাইরাস এখনও বাংলাদেশে মহামারী রূপ নিতে পারেনি।
এ ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন, নবদ্বীপ পোদ্দার ফাউন্ডেশনের সভাপতি বিলকিস আক্তার, ব্যবসায়ী বিল্টু রঞ্জন সাহা, অশোক দাস প্রমূখ। সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলার ঝাঞ্জাপুর ইউনিয়নের কর্মহীন ও অসহায় গরীব দুস্থ এক হাজার পরিবারের মাঝে ১০ কেজি চাল, ৩ জেজি আলু, ১ কেজি সয়াবিন তেল, ১কেজি মশুরের ডাল, ১কেজি পেঁয়াজ, ১ প্যাকেট লবন, লাইফবয় বড় ১টি সাবান বস্তাবন্দি করে বিতরণ করা হয়েছে। প্রত্যেকটি প্যাকেটে ৭০০ টাকার সামগ্রী ছিলো।এ ত্রাণ বতিরণরে সময় উপস্থতি ছলিনে, নবদ্বীপ পোদ্দার ফাউন্ডশেনরে সভাপতি বলিকসি আক্তার, ব্যবসায়ী বল্টিু রঞ্জন সাহা, অশোক দাস প্রমূখ। সামাজকি দূরত্ব বজায় রেখে উপজলোর ঝাঞ্জাপুর ইউনয়িনরে র্কমহীন ও অসহায় গরীব দুস্থ এক হাজার পরবিাররে মাঝে ১০ কজেি চাল, ৩ জজেি আলু, ১ কেজি সয়াবনি তলে, ১ কেজি মশুররে ডাল, ১ কেজি পেয়াজ, ১ প্যাকটে লবন, লাইফবয় বড় ১টি সাবান বস্তাবন্দি করে বতিরণ করা হয়ছে। প্রত্যেকটি প্যাকেটেক ৭০০ টাকার সামগ্রী ছিলো।

আরও খবর

Sponsered content