বরিশাল

শিক্ষার্থীরা উদ্ধার করলেন বরিশাল ক্লাবের লুট হওয়া মালামাল

  প্রতিনিধি ৮ আগস্ট ২০২৪ , ১০:৪৮:৩৬ প্রিন্ট সংস্করণ

CREATOR: gd-jpeg v1.0 (using IJG JPEG v62), default quality

তালাশ প্রতিবেদক ॥ বরিশাল ক্লাবের লুট করা কিছু মালামাল ফেরত দেওয়া হয়েছে। বুধবার (৭ আগস্ট) শিক্ষার্থীরা কিছু মালামাল উদ্ধার করে ফেরত দিয়েছেন বলে ক্লাবের সাবেক জ্যেষ্ঠ সহ-সভাপতি আসাদুজ্জামান খসরু জানিয়েছেন।

 

তিনি জানান, দুপুরে সেনাবাহিনী ও কয়েকজন শিক্ষার্থীরা এসে কিছু মালামাল ফেরত দিয়েছে। গত সোমবার বিকেলে বরিশাল ক্লাবে ভাঙচুর অগ্নিসংযোগ ও লুটপাট হয়। ক্লাবের শুধু ভবন ছাড়া, যা নেওয়া যায় সবই নিয়ে গেছে। ক্লাবের ২/৩ কোটি টাকা ক্ষতি হয়েছে।

 

বরিশাল নগরের বেসরকারি ইনফ্রা পলিটেকনিক ইনস্টিটিউটের কয়েকজন শিক্ষার্থী একটি ভ্যানে করে টেবিল চেয়ারসহ কিছু আসবাবপত্র বরিশাল ক্লাবে নিয়ে আসেন।

 

তারা জানান, বিজয়ের আনন্দে এখান থেকে কিছু লোক এগুলো নিয়ে গিয়েছিল। কাশিপুর এলাকায় তাদের আটকে এগুলো উদ্ধার করেছে শিক্ষার্থীরা। আমরা আজ এগুলো ফেরত দিয়ে গেলাম। একইসময় একটি পরিবার কিছু হাঁড়িপাতিল নিয়ে আসেন বরিশাল ক্লাবে।

 

এছাড়াও নগরের কয়েকটি বস্তি এলাকায় অভিযান চালিয়ে সেনাবাহিনী আরও অনেক প্রতিষ্ঠান ও বাড়িঘরের মালামাল আসবাবপত্র উদ্ধার করেছে। উদ্ধার হয়েছে বেলস পার্ক ও শহীদ মিনারের সৌন্দর্য বর্ধনের লাইটপোস্ট ও রেলিং।

আরও খবর

Sponsered content