দেশজুড়ে

বরিশাল বিসিক শিল্প মালিক সমিতির সাধারণ সভা

  প্রতিনিধি ২৪ আগস্ট ২০২৪ , ১২:০৬:১৬ প্রিন্ট সংস্করণ

এম শাহাদাত॥ বরিশাল বিসিক শিল্প মালিক সমিতির কার্যনির্বাহী পরিষদের সদস্যদের এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক মোঃ মিজানুর রহমান অহিদ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ সেবা অধিদপ্তরের বরিশাল শাখার সহকারী পরিচালক মোঃ সাজ্জাদ পারভেজ।

 

সভায় আরো উপস্থিত ছিলেন আলমগীর হোসেন আলম, মোঃ তোফাজ্জল হোসেন বাবুল, শাহরিয়ার বশির, মীর হাবিবুর রহমান মিলন, মোঃ কামাল হোসেন শরীফ, মোঃ সেনটু হাওলাদার, মোল্লা মাইনুদ্দিন খোকন সহ বরিশাল বিসিকের সম্মানিত শিল্প মালিকগন।

 

এ সময় বরিশাল বিসিকের শিল্প মালিক গণের মধ্য থেকে মোঃ নুরুল হক খলিফা, মোঃ নুরুল ইসলাম ও মোঃ জয়নাল আবেদীন এই তিনজন শিল্প মালিককে প্রধান করে একটি নির্বাচন কমিশন গঠন করা হয়। পরে এই নির্বাচন কমিশনের তত্ত্বাবধানে কার্যনির্বাহী পরিষদের একটি নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে বরিশাল বিসিকের শিল্প মালিকগণ অংশগ্রহণ করে।

 

পরে অনুষ্ঠানে অংশগ্রহণকারী শিল্প মালিকগণ নিজেদের মধ্যে মত বিনিময় করেন। এ সময় তারা বিগত দিনে ঘটে যাওয়া বিসিকের ভিতর সকল অন্যায়-অনিয়ম এবং সকল প্রকার চাঁদা বন্ধের দাবি জানান। তারা আরো বলেন বরিশাল বিসির শিল্পকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তারা একসাথে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন।

আরও খবর

Sponsered content