সকল বিভাগ

উন্নতশীল দেশ গড়তে হলে সুশিক্ষিত হতে হবে -খাঁন মামুন

  প্রতিনিধি ২৮ ফেব্রুয়ারি ২০২৩ , ২:৪৮:৩৭ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদকঃ ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল এই স্লোগানকে সামনে রেখে ২১ নং বাটনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৬৯ তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়ন পরিষদের বাটনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ বরিশাল মহানগর এর যুগ্ম আহবায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন।

 

অনুষ্ঠানের উদ্বোধন করেন বরিশাল জেলা পরিষদের সদস্য মোঃশহিদুল ইসলাম ইটালি। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণী অনুষ্ঠানের উদ্বোধন করে প্রধান অতিথি’র বক্তব্যে খান মামুন বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আগামী প্রজন্ম আমাদের বড় শক্তি। তাদের ডিজিটাল যন্ত্র ব্যবহারে দক্ষ করে তুলতে নানামুখী উদ্যোগ গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার।তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আওয়ামী লীগের পাশে থেকে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। তিনি বলেন বরিশাল ৫ সদর আসনের সংসদ সদস্য পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি প্রথমবার নির্বাচিত হয়েই যত উন্নয়ন হয়েছে তা বিগত কোন আমলেই হয়নি। তাই সকলকে আগামী সংসদ নির্বাচনে তার পাশে থেকে বরিশালকে একটি স্মার্ট বরিশাল গড়ার লক্ষ্যে সকলকে নৌকার পক্ষে কাজ করে যাওয়ার আহবান জানান।

 

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ শিক্ষক সমিতি বরিশাল আঞ্চলিক শাখার সহ-সভাপতি মোঃআব্দুল মালেক হাওলাদার, চরবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আঃ খালেক হাওলাদার, বরিশাল সদর উপজেলার সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ আঃরব, বরিশাল সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ ছাত্রলীগ এর সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃমাহিদুর রহমান মাহাদ, ২১ নং বাটনা সঃ প্রাঃ বিদ্যালয়ের সভাপতি মোঃসহিদুল ইসলাম সাইফুল্লাহ্, প্রধান শিক্ষক শ্যামলী মজুমদার, অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার সার্বিক সহযোগিতায় ছিলেন, বরিশাল সদর উপজেলা পরিষদের চরবাড়িয়া ইউনিয়ন ১ নং ইউপি সদস্য মোঃহাফিজুর রহমান, ২ নং কাশিপুর ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সাইদুল ইসলাম সহিদ মোল্লা, এসময় আরো উপস্থিত ছিলেন, সমাজ সেবক মোঃনাসির উদ্দিন হাওলাদার, মোঃ আনিছুর রহমান ইউনুচ,মোঃফরিদ উদ্দিন মোল্লা, মোঃরফিকুল ইসলাম আকন,ইঞ্জিনিয়ার মোঃ মেহেদী হাসান রিপন,মোঃফারুকুল ইসলাম সহ বরিশাল কাউনিয়া মানবাধিকার সংস্থার সভাপতি মোঃনুর ই আলম খান প্রমূখ।

আরও খবর

Sponsered content