সকল বিভাগ

কর্নেল জাহিদ ফারুকের স্ত্রী’র ইন্তেকাল

  প্রতিনিধি ২১ ডিসেম্বর ২০২৩ , ১১:৩৮:৪৬ প্রিন্ট সংস্করণ

পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগ বরিশাল জেলা শাখার সহ-সভাপতি কর্নেল (অব.) জাহিদ ফারুক এমপি’র সহধর্মিণী লায়লা শামীম আরা মৃত্যুবরন করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৯ বছর। ভারতের চেন্নাইয়ের রেলা ইনস্টিটিউট এ্যান্ড মেডিকেল সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় বৃহষ্পতিবার (২১ ডিসেম্বর) ভোররাতে তিনি মৃত্যুবরণ করেন।

 

এদিকে লায়লা শামীম আরার মৃত্যুতে বরিশাল- ৫ (সদর) আসনের সাংসদ জাহিদ ফারুক ও তার পরিবারের সদস্যদের শোক ও সমবেদনা জানাতে বৃহস্পতিবার সকালে তার বরিশাল নগরীর বটতলাস্থ বাসায় ছুটে যান আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সাংসদ আমির হোসেন আমু, বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ, বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাবেক এমপি এ্যাডভোকেট তালুকদার মো: ইউনুস,

 

কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি এ্যাডভোকেট আফজালুল করিম, সদস্য কেবিএস আহমেদ কবির, এ্যাডভোকেট আনিচ উদ্দিন শহিদ, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ্যাডভোকেট লস্কর নুরুল হক, বিসিসি মেয়র খোকন সেরনিয়াবাতের স্ত্রী নারী নেত্রী লুনা আব্দুল্লাহ, মহানগর যুবলীগের আহবায়ক নিজামুল ইসলাম নিজাম, যুগ্ম আহবায়ক মাহামুদুল হক খান মামুন, বরিশাল প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক কাজী মিরাজ মাহামুদসহ বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ ও এর সহযোগী-অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

 

এছাড়া বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ বিবৃতির মাধ্যমে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

আরও খবর

Sponsered content