সকল বিভাগ

চরমোনাইতে চলন্ত মাহিন্দ্রার ওপর উপড়ে পড়ল গাছ – নিহত ১

  প্রতিনিধি ৮ আগস্ট ২০২৩ , ১:২৮:৩২ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক॥ বরিশালে চলন্ত থ্রি হুইলার মাহিন্দ্রা গাড়ির ওপর গাছ পড়ে মো. মনিরুল ইসলাম (৫০) নামে এক মাদরাসা শিক্ষকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মাহিন্দ্রাচালক ও মাদরাসার ছাত্রসহ আরও চারজন আহত হয়েছেন।

সোমবার (৭ আগস্ট) দিনগত রাত সাড়ে ১২ সদর উপজেলার বরিশাল-বুখাইনগর সড়কের চাদেরহাট এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। মো. মনিরুল ইসলাম চরমোনাই আলিয়া মাদরাসার গণিতের শিক্ষক ছিলেন। তার বাড়ী বরগুনা জেলার আমতলী উপজেলায়।

বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। প্রত্যক্ষদর্শীরা জানান, বরিশাল নগরীর কীর্তনখোলা নদীর অপর প্রান্ত বেলতলা খেয়াঘাট থেকে যাত্রীবাহী একটি মাহিন্দ্রা চরমোনাই মাদরাসার দিকে যাচ্ছিল।

চাঁদের হাট এলাকায় পৌঁছালে হঠাৎ করেই বিশাল আকৃতির একটি রেইনট্রি গাছ উপড়ে পড়ে মাহিন্দ্রাটির ওপর। এতে ঘটনাস্থলেই নিহত হন মাদরাসা শিক্ষক মো. মনিরুল ইসলাম। এ ঘটনায় আহতরা বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ওসি আনোয়ার হোসেন বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া আহতদের চিকিৎসা পরিস্থিতির খোঁজ খবর নেওয়া হচ্ছে।

আরও খবর

Sponsered content