সকল বিভাগ

পটুয়াখালীতে ডাকাতি করে ফেরার পথে ৩ ভুয়া ডিবি আটক

  প্রতিনিধি ২ অক্টোবর ২০২৩ , ১:৫৮:১৯ প্রিন্ট সংস্করণ

পটুয়াখালী প্রতিবেদক ॥   পটুয়াখালীর দুমকিতে ডাকাতি করে ফেরার পথে ডিবি পুলিশ পরিচয়ে তিনজনকে ৪ লাখ ১৭ হাজার টাকা, ডিবির পোশাক ও ওয়াকিটকিসহ আটক করেছে পুলিশ। রোববার রাত সাড়ে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম উপজেলার লেবুখালী পায়রা সেতুর টোল প্লাজায় অভিযান চালিয়ে তাদের আটক করেন।

 

আটককৃতরা হলেন- মো. খলিলুর রহমান (৪৫) দশমিনা থানার রাম বল্লব এলাকার হাসেমের ছেলে, মো. রিপন (৩৫) পটুয়াখালী সদর থানার সোহরাব হোসেনের ছেলে এবং মো. রুবেল (৩০) জেলার মির্জাগঞ্জের আউয়াল বিশ্বাসের ছেলে।

 

পুলিশ জানায়, ঢাকায় ডিবির পোশাক পরে ডাকাতি শেষে ৬ জনের ডাকাত দল একটি প্রাইভেটকার নিয়ে পটুয়াখালীর উদ্দেশে রওনা হয়। পথিমধ্যে লেবুখালী পায়রা সেতুর টোল প্লাজায় ধরা খায় তারা। পরে তাদের পরিচয় জানতে চাইলে গাড়ি রেখে দৌড়ে পালানোর চেষ্টা করলে তিনজনকে আটক করতে সক্ষম হয় এবং বাকি তিনজন পালিয়ে যায়। পরে তাদের সঙ্গে থাকা ব্যাগ তল্লাশি করে ৪ লাখ ১৭ হাজার টাকা ও ডিবির পোশাক এবং ওয়াকিটকি উদ্ধার করা হয়। প্রাইভেটকারটিও জব্দ করা হয়।

 

এ ব্যাপারে দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হান্নান বলেন, তারা ডিবি পরিচয়ে বিভিন্ন জায়গায় ডাকাতি করতো। এই চক্রের মূল হোতাদের গ্রেফতারে অভিযান চলছে।’’

আরও খবর

Sponsered content