সকল বিভাগ

বঙ্গবন্ধুর সমাধিতে বরিশাল সিটি মেয়রের শ্রদ্ধা

  প্রতিনিধি ৮ জুলাই ২০২৩ , ১:৫৭:৫৪ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক॥ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বরিশাল সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত) । শনিবার (৮ জুলাই)  দুপুর দেড়টার দিকে তিনি নবনির্বাচিত কাউন্সিলর ও সহস্রাধিক নেতাকর্মী সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিসৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।
৮ জুলাই শনিবার সকাল ৮ টায় বরিশাল নগরীর সদররোডস্থ সার্কিট হাউসের সামনে থেকে  শতাধিক বাস সহ বিভিন্ন যানবাহনে একযোগে নবনির্বাচিত বিসিসি’র মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত, ৩০ টি সাধারণ ওয়ার্ডের ও সংরক্ষিত মহিলা ওয়ার্ডের কাউন্সিলরদের শপথ গ্রহণের পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করতে স্থানীয় সাংসদ পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল জেলা শাখার সহ-সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি’র নেতৃত্বে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ এর সহযোগী অঙ্গ সংগঠনের প্রায় ৭ হাজার নেতাকর্মীরা এই বহরে যুক্ত হয়ে বিশাল শোডাউন দিয়ে গোপালগঞ্জ টুঙ্গিপাড়া পৌঁছায়।
এ সময় তার সঙ্গে ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ. ম. রেজাউল করিম, পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন প্রমুখ।
শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুসহ পঁচাত্তরের ১৫ আগস্ট নিহতদের রুহের মাগফিরাত কামনায় পবিত্র ফাতেহা পাঠ, দোয়া ও মোনাজাত করা হয়।
এর আগে বেলা ১১টার দিকে বরিশাল সিটি কর্পোরেশনের নবনির্বাচিত কাউন্সিলর ও নেতাকর্মীদের সঙ্গে নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে পৌঁছে বঙ্গবন্ধুর পুরোনো বাড়িতে বিশ্রামে যান মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত । পরে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি বঙ্গবন্ধুর সমাধি সৌধের প্রশাসনিক ভবনের  রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।এসময় তার সহধর্মিণী লুনা আব্দুল্লাহ সাথে ছিলেন।

আরও খবর

Sponsered content