বরিশাল

বরিশালে জনসভা মঞ্চে প্রধানমন্ত্রী

  প্রতিনিধি ২৯ ডিসেম্বর ২০২৩ , ১০:২৬:৪৬ প্রিন্ট সংস্করণ

বরিশালের বিশাল জনসভা মঞ্চে হাজির হয়েছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার বেলা তিনটায় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু উদ্যানের জনসভা মঞ্চে আসেন। এসময় নেতাকর্মীরা প্রধানমন্ত্রীকে স্লোগানে স্লোগানে স্বাগত জানান। আওয়ামী লীগ সভাপতি লাখো জনতার উদ্দেশে হাত নেড়ে শুভেচ্ছা জানান। এসময় প্রধানমন্ত্রী সঙ্গে তার ছোট বোন শেখ রেহানাও উপস্থিত ছিলেন।

 

এর শুক্রবার দুপুর ১টায় প্রধানমন্ত্রী বরিশাল সার্কিট হাউজে পৌঁছান। প্রধানমন্ত্রীর আগমন ঘিরে উৎসবের আমেজ বিরাজ করছে বরিশাল। শুক্রবার সকাল থেকেই বিভিন্ন স্থান থেকে মিছিল সহকারে দলে দলে লোক আসে জনসভাস্থল বঙ্গবন্ধু উদ্যানে। পোস্টার-ব্যানারসহ নৌকা মার্কার প্রচারের বিভিন্ন উপকরণ নিয়ে নানা রঙের পোশাকে বর্ণিল মিছিল নিয়ে তারা হাজির হন নগরীর বঙ্গবন্ধু উদ্যানে। নৌকা আর জয় বাংলা স্লোগানে প্রকম্পিত করছেন নেতাকর্মীরা।

 

তারা আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য শোনার জন্য মাঠে অধীর আগ্রহে অপেক্ষা করছেন। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে গোটা নগরীজুড়ে উৎসব বিরাজ করছে। দলের নেতাকর্মী থেকে শুরু করে সাধারণ মানুষ প্রধানমন্ত্রীকে বরণে প্রস্তুত।

 

আজ বরিশালের এই জনসভা থেকে গুরুত্বপূর্ণ ভাষণ দেবেন সরকারপ্রধান। দ্বাদশ সংসদ নির্বাচনে দলের নেতাকর্মীদের জন্য দিক নির্দেশনা থাকবে এতে।

আরও খবর

Sponsered content