দেশজুড়ে

সদর উপজেলার মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করতে চাই – এসএম জাকির

  প্রতিনিধি ২২ মার্চ ২০২৪ , ৩:৪৬:৫১ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক ‍॥ কথায় নয় কাজের মাধ্যমে বরিশাল সদর উপজেলার মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করার আশাবাদ ব্যক্ত করেছেন শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারন সম্পাদক এসএম জাকির হোসেন।

 

শুক্রবার (২২মার্চ) সকালে বরিশাল সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের এ আর খান স্কুল সংলগ্ন মদিনা মসজিদ এলাকায় উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এ আশাবাদ ব্যক্ত করেন তিনি।

 

এসময় এসএম জাকির বলেন, আমি মনে প্রাণে বরিশাল সদর উপজেলার মানুষের জন্য কাজ করতে চাই। কোন মানুষ অর্থ অভাবে, বিনা চিকিৎসায় থাকলে আমার কষ্ট লাগে। আমি এটা করবো সেটা করবো বলে আপনাদের অযথা কোন ওয়াদা দিতে চাই না। আমি প্রকৃতপক্ষে যেটি করতে পারবো সেটিই বলবো কারন আমি বড় বড় কথায় বিশ্বাসী না, কাজে বিশ্বাসী।

 

তিনি আরও বলেন, সদর উপজেলার যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে এলাকার রাস্তাঘাট ও কালভার্ট নির্মাণ এবং সংস্কার সহ সার্বিক উন্নয়নে পানি সম্পদ প্রতিমন্ত্রী মহোদয়ের সাথে সমন্বয় করে ঐক্যবদ্ধভাবে কাজ করবো।

 

এসময় আওয়ামী লীগ নেতা আবুয়াল মাসুদ মামুন, মোস্তাফিজুর রহমান রানা, ১৬নং ওয়ার্ড যুবলীগের আহবায়ক জুয়েল রাফি, সদর উপজেলা ছাত্রলীগ নেতা তরিকুল ইসলাম রাসেল, চরকাউয়া ইউনিয়নের নারী নেত্রী সুলতানা বেগম, চর আইচা সিদ্দিক বাজার ট্রলার মালিক সমিতির সভাপতি মোঃ নাসির উদ্দিন কারিগর, স্থানীয় মুরুব্বি মোঃ নুরুল হক হাওলাদার, হেমায়েত ফরাজী, শাজাহান মোল্লা, মানিক হাওলাদার, সরোয়ার চৌধুরী, মিলন হাওলাদার, খলিল হাওলাদার সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

 

উঠান বৈঠক শেষে তিনি চরকাউয়া জিরো পয়েন্ট এলাকার ব্যবসায়ীদের সাথে কুশল বিনিময় করেন।

 

পরে জুম্মার নামাজ শেষে তিনি চরকাউয়া এলাকার হিরন নগরে সাধারন মানুষের সাথে কুশল বিনিময় করেন। বিকেলে চরকরনজি গ্রামের হাওলাদার বাড়ি নিবাসী আল সারাফাত সাব্বির এর মাতার মৃত্যুর খবর শুনে ছুটে যায় তিনি। এছাড়া শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। শেষে ওই গ্রামের সাধারন মানুষের সাথে কুশল বিনিময় করেন চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন।

এসময় এসএম জাকির বলেন, মানুষের ভোট দিয়ে কাউকে জনপ্রতিনিধি নির্বাচিত করলে সেই জনপ্রতিনিধির দায়িত্ব অনেক বেড়ে যায়, মানুষের সেবার একটি বড় এবাদত। মানুষের দোয়ায় আমি বিশ্বাস করি, আল্লাহ তায়ালা কারে কার দোয়ায় কোথায় কিভাবে পার করবে কেউ জানেনা। আমি আপনাদের দোয়া চাই যাতে আপনাদের সেবায় সবসময় নিজেকে নিয়োজিত করতে পারি।

 

গনসংযোগকালে চরকরনজি গ্রামের জাকির হোসেন, গিয়াস হাওলাদার সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content