সকল বিভাগ

বরিশালে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে নিহত

  প্রতিনিধি ২৬ জুন ২০২৩ , ১১:০৩:১০ প্রিন্ট সংস্করণ

ঝালকাঠি প্রতিবেদকঃ  ঝালকাঠির নলছিটিতে বরিশাল-ঝালকাঠি মহাসড়কে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে নিহত হয়েছেন। আহত হয়েছেন অটোরিকশা চালকসহ একই পরিবারের বাবা-ছেলে।

সোমবার সকাল ৬টার দিকে উপজেলার প্রতাপ বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নলছিটি থানার ওসি আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- রাজাপুর উপজেলার পুটিয়াখালি এলাকার ফিরোজ খানের স্ত্রী হালিমা বেগম (৩৫) ও তার মেয়ে ছোয়ামনি (১৭)। নিহতরা অটোরিকশার যাত্রী ছিলেন।

আহতদের গুরুতর অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে নলছিটি থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার পরপরই ট্রাকচালক পালিয়ে যায় বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, সকাল ৬টার দিকে একটি মিনিট্রাক বরগুনার বামনা থেকে বরিশালের দিকে যাচ্ছিল। অপরদিকে একটি অটোরিকশা বরিশাল থেকে ঝালকাঠির দিকে যাচ্ছিল। পথে বরিশালের প্রতাপ বাজার অতিক্রম করার সময় ট্রাকের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় অটোরিকশায় থাকা চালকসহ চারজনের মধ্যে দুই যাত্রী গুরুতর আহত হন। অন্যরা সামান্য আহত হন। আহত যাত্রীদের উদ্ধার করে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় মা ও মেয়ে মারা যান।

নলছিটি থানার ওসি মুহাম্মদ আতাউর রহমান বলেন, দুর্ঘটনা কবলিত ট্রাক ও অটোরিকশা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

আরও খবর

Sponsered content