সকল বিভাগ

বরিশালে শিক্ষা প্রকৌশলীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

  প্রতিনিধি ২২ ডিসেম্বর ২০২৩ , ১০:৪২:০৩ প্রিন্ট সংস্করণ

বরিশাল বিভাগের আওতায় কর্মরত উপ-সহকারী প্রকৌশলী ও সহকারী প্রকৌশলীদের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২২ ডিসেম্বর) নগরীর হোটেল গ্রান্ড পার্কের কনফারেন্স রুমে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর ডিপ্লোমা প্রকৌশল সমিতির আয়োজনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

 

সমিতির বরিশালের সহ-সভাপতি এইচ এম আব্দুর রহমানের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বরিশাল সার্কেলের তত্বাবধায়ক প্রকৌশলী মোঃ রেজাউল ইসলাম।

 

বিশেষ অতিথি ছিলেন- আইডিইবি এর বরিশালের সহ-সভাপতি মোঃ মিজানুর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, আইডিইবি ঢাকা জেনিক এর সহ-সভাপতি মো. জাফর আলী সিকদার, শিক্ষা প্রকৌশল বরিশাল জেলার নির্বাহী প্রকৌশলী মোঃ শহিদুল ইসলাম, ঝালকাঠি জেলা নির্বাহী প্রকৌশলী মো. গোলাম মোস্তফা, পটুয়াখালী জেলা নির্বাহী প্রকৌশলী মোঃ মোশফিকুর রহমান ও পিরোজপুর জেলা নির্বাহী প্রকৌশলী মো. জহিরুল ইসলাম। কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন কেনিপ এর বরিশাল বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ রাশেদুল ইসলাম।

 

কর্মশালায় মাঠ পর্যায় বাস্তবভিত্তিক কর্ম সম্পাদন, কাজ করতে গিয়ে যেসব সমস্যার সৃষ্টি হয় তার সমাধান, ও টাইলস, প্লাম্বিং, ফিনিসিং কাজ নিয়ে সম্মুখ ধারনা দেয়া হয়। এছাড়া সাব স্ট্রাকচার, সুপার স্ট্রাকচার ও বৈদ্যুতিক কাজের বিষয়ে লেকচার প্রদান করা হয়। পরে অনুষ্ঠানে অংশগ্রহনকারীদের মাঝে সনদ বিতরন করা হয়।

আরও খবর

Sponsered content