দেশজুড়ে

আ.লীগ সরকার দেশে বাকশাল কায়েমের চক্রান্ত করছে : চরমোনাই পীর

  প্রতিনিধি ২৯ ফেব্রুয়ারি ২০২৪ , ১:৫৩:৪১ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক ॥ চরমোনাই পীর ও ইসলামী আন্দোলনের প্রধান মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, ‘আওয়ামী লীগ সরকার দেশে বাকশাল কায়েমের চক্রান্ত করছে। তাই খোঁড়া অজুহাতে বায়তুল মোকাররম মসজিদ এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ করার পাঁয়তারা চলছে। এর পরিণতি সরকারে জন্য সুখকর হবে না।’

 

আজ বৃহস্পতিবার দুপুরে চরমোনাই দরবারে ৩ দিনব্যাপী বার্ষিক ওয়াজ মাহফিলে ওলামা-মাশায়েখ মহাসমাবেশে সৈয়দ রেজাউল করীম একথা বলেন।

 

সৈয়দ রেজাউল করীম বলেন, ‘সরকার বিরোধী দলসহ ইসলামী দলগুলোকে নিয়ন্ত্রণের চেষ্টা করছে। তারই ধারাবাহিকতায় বায়তুল মোকাররমে সভা-সমাবেশ নিষিদ্ধ করার চক্রান্ত করা হচ্ছে।’

 

মাহফিলে বক্তারা বলেন, দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে। দেশ ও ইসলাম রক্ষায় বৃহত্তর ঐক্যের বিকল্প নেই। চরমোনাই পীরের নেতৃত্বে ঐক্যের ডাক দেওয়ার আহ্বান জানানো হয়।

 

মহাসমাবেশে আরও বক্তব্য দেন ইসলামী আন্দোলনের প্রেসিডিয়াম সদস্য অধ্যক্ষ সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ, নুরুল হুদা ফায়েজী, নায়েবে আমীর আবদুল হক আজাদ, মহাসচিব মাওলানা ইউনুস আহম্মদ ও যুগ্ন মহাসচিব গাজী আতাউর রহমান প্রমুখ।

 

মাহফিলের মিডিয়া সেল থেকে জানানো হয়, কাল শুক্রবার জুম্মার নামাজের আগে মাহফিল প্রাঙ্গণে ইসলামী ছাত্র আন্দোলনের মহাসমাবেশ অনুষ্ঠিত হবে। পরের দিন শনিবার সকাল ৮টা থেকে ৯টার মধ্যে আখেরি মোনাজাতের মাধ্যমে ৩ দিনের মাহফিল শেষ হবে।

 

মাহফিলে আগতদের মধ্যে এ পর্যন্ত ২ জন মুসল্লি বার্ধক্যজনিত অসুস্থতায় মারা গেছেন বলে জানিয়েছে মিডিয়া সেল।

আরও খবর

Sponsered content