সকল বিভাগ

বরিশাল কোতোয়ালি থানার নতুন ওসি এটিএম আরিচুল হক

  প্রতিনিধি ৮ ডিসেম্বর ২০২৩ , ১২:৩৭:১০ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক॥ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের আগে মাঠপুলিশে ব্যাপক রদবদল এসেছে। ইতিমধ্যে ৩৩৮ থানা পুলিশের ওসিকে নির্বাচন কমিশনের সুপারিশে বিভিন্ন স্থানে বদলি করেছে স্বরাষ্ট্রমন্ত্রণালয়।

এই রদবদল তালিকায় বরিশাল কোতয়ালি মডেল থানার ওসি আনোয়ার হোসেনও আছেন। তাকে গৌরনদী থানায় বদলি করা হয়, একই সাথে সেই থানার ওসি আফজাল হোসেনকে বরিশালের বাকেরগঞ্জে নেওয়া হয়েছে। বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি থানায় নতুন অফিসার ইনচার্জ হিসেবে আসছেন এটিএম আরিচুল হক নামের এক কর্মকর্তা, যিনি এতদিন বাউফল থানায় কর্মরত ছিলেন।

বরিশাল কোতয়ালি মডেল থানায় নিয়োগ পাওয়ার বিষয়টি শুক্রবার অপরাহ্নে নিশ্চিত করেন এটিএম আরিচুল হক। তিনি ইতিমধ্যে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে বরিশালে যোগদানের প্রস্তুতিও নিয়ে রেখেছেন।

খুলনার সন্তান আরিচুল হক এর আগে নাসিরনগর, রামগতি, লক্ষীপুর হাতিয়াসহ বিভিন্ন থানায় ওসি হিসেবে দায়িত্ব পালন করেছেন। কর্মক্ষেত্রে দক্ষতার পরিচয় দিয়ে তিনি একাধিক পুরস্কারও অর্জন করেছেন।

বিশেষ করে রাজনৈতিক হানাহানির জনপদ বাউফলে যোগদানের তিনি এক ধরনের শান্তি এবং স্বস্তির আবহ তৈরি করতে সক্ষম হয়েছেন। বিপরিতে আরিচুল হক বেশ প্রসংশিত হয়েছেন, হচ্ছেন।

এছাড়া কোতয়ালি মডেল থানার ওসি আনোয়ার হোসেনও একজন চৌকশ পুলিশ কর্মকর্তা। তিনি সফলতার সাথে কার্যক্রম চালিয়ে গেলেও মেয়াদ পূর্ণ হওয়ার আগে নির্বাচনের এই মধ্যবর্তি সময়ে তাকে গৌরনদীতে বদলি দেওয়া হল।

আরও খবর

Sponsered content