Uncategorized

রুপাতলীতে বাড়ি নিমার্ণে বাঁধা, ১০লক্ষ টাকা চাঁদা দাবি

  প্রতিনিধি ২৭ নভেম্বর ২০১৯ , ১২:৫৯:৪০ প্রিন্ট সংস্করণ

বরিশাল নগরীর ২৪ নং ওয়ার্ডের রূপাতলী সড়কের কাঠালতলা এলাকায় বাড়ি নির্মাণে এক কুচক্রিমহল বাঁধা প্রদান করে ভয়ভীতি দেখিয়ে মারধর করার অভিযোগে বরিশাল কোতয়ালী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী আনোয়ার হোসেন হাওলাদারের পুত্র তরিকুল ইসলাম শামীম। বিবাদীরা হলেন- শফিকুল ইসলাম ওয়ারেজ, মো: আজাদ, মোসা: শারমিন বেগম।

এদের সকলের বাড়ি ২৫ নং ওয়ার্ডের পটুয়াখালী সড়কের কাঠালতলা এলাকায়। অভিযোগে বাদী উল্লেখ করেন- দীর্ঘদিন ধরে আমি আমার ভায়রা বাড়ি নির্মাণ কাজ করে আসছি। গত ২৫ নভেম্বর বিকেলে বিবাদীরা আমার কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবী করে।

আমি উক্ত টাকা দিতে অপরগতা প্রকাশ করায় আমাকে মারধর করে এবং আমার জামা কাপড় টেনে হিচড়ে ছিড়ে ফেলে। বিবাদীরা অস্ত্র প্রদর্শন করে ভবিষ্যতে বাড়ির কাজ করলে ভয়ভীতিসহ প্রাণনাশের হুমকী প্রদান করে। বর্তমানে জীবনের চরম নিরাপত্তাহীনতায় বসবাস করছেন তরিকুল ইসলাম শামীম ও তার পরিবার।

সূত্র জানায়-এলাকায় কেউ বাড়ি নির্মাণ বা কেউ কোন সম্পত্তি ক্রয় করলে সেখানে এই সংঘবদ্ধ মহলটি মোটা অঙ্কের চাঁদা দাবী করে। চাঁদা দিতে ব্যর্থ হলে তাদেরকে নানা কায়দায় ফাঁসিয়ে দেয়াসহ নির্যাতন চালিয়ে আসছে। স্থানীয় একাধিক সূত্র জানায়-বিবাদীরা এলাকায় চিহৃতি ভূমিদস্যু হিসেবে পরিচিত।

 

আরও খবর

Sponsered content