সকল বিভাগ

বিসিসি নির্বাচনঃ প্রার্থী হতে চান খোকন সেরনিয়াবাত

  প্রতিনিধি ২৬ মার্চ ২০২৩ , ৫:৫৩:৩৪ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদকঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বোন আমেনা বেগমের ছোট ছেলে আবুল খায়ের আবদুল্লাহ। গত শুক্রবার বিকেলেস বরিশাল নগরের কালুশাহ সড়কের বাড়িতে মায়ের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া অনুষ্ঠানের আয়োজন করেন তিনি।

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে এবারও বর্তমান মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে একক প্রার্থী হিসেবে প্রস্তাব করে কেন্দ্রে নাম পাঠানোর পরিকল্পনা নিয়ে রেখেছে বরিশাল মহানগর আওয়ামী লীগ। তবে সাদিক আবদুল্লাহর ছোট চাচা আবুল খায়ের আবদুল্লাহ ওরফে খোকন সেরনিয়াবাত মেয়র পদে নির্বাচন করবেন বলে জানিয়েছেন। তিনি দলীয় মনোনয়ন চাইবেন বলে নিশ্চিত করেছেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বোন আমেনা বেগমের ছোট ছেলে আবুল খায়ের আবদুল্লাহ। তিনি বর্ষীয়ান নেতা আবুল হাসানাত আবদুল্লাহর ছোট ভাই এবং বর্তমান মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর ছোট চাচা।

আগামী বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে তিনি মেয়র পদে মনোনয়নপ্রত্যাশী বলে অনেক দিন ধরেই নগরে গুঞ্জন ছিল। তবে তিনি এত দিন বিষয়টি খোলাসা করেননি। নানা সামাজিক কাজে অংশগ্রহণ, বন্ধু-শুভানুধ্যায়ীদের সঙ্গে যোগাযোগ বাড়িয়েছেন। এমনকি প্রতি মাসেই একটা বড় সময় বরিশালে অবস্থান করছেন। সম্প্রতি নির্বাচন কমিশন আগামী মে বা জুনের মধ্যে বরিশাল সিটি করপোরেশন নির্বাচন করার কথা ঘোষণা করার পর তিনি আরও বেশি তৎপর হন। গত শুক্রবার বিকেলে তাঁর মা আমেনা বেগমের ১৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দলীয় কর্মসূচির বাইরে তিনি পৃথকভাবে মিলাদ ও দোয়া অনুষ্ঠান আয়োজন করেন। এর মধ্য দিয়ে দীর্ঘদিন ধরে চলা গুঞ্জন অনেকটা প্রকাশ্যে এসেছে।

 

আরও খবর

Sponsered content