সকল বিভাগ

মুলাদীতে থানার নতুন ভবন উদ্ভোধন ও সুধী সমাবেশ করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান

  প্রতিনিধি ২৩ ফেব্রুয়ারি ২০২৩ , ৭:১৯:৫৯ প্রিন্ট সংস্করণ

মুলাদী প্রতিবেদকঃ বরিশালের মুলাদী উপজেলায় ২৩ ফেব্রুয়ারী বৃহস্পতিবার জেলা পুলিশ বরিশালের আয়োজনে মুলাদী থানার নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন ও সুধী সমাবেশের আয়োজন করা হয়।

 

বেলা ১.১৫ মিনিটে থানা কম্পাউন্ডে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। বরিশাল জেলা পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম বিপিএম-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান এমপি।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বরিশাল সিটি কর্পোরেশন মেয়র ও মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক সেরনিয়াবাদ সাদেক আব্দুল্লাহ, বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মোঃ সাদেকুল আরেফিন, মেহেন্দিগঞ্জ ও হিজলার সংসদ সদস্য পংকজ দেবনাথ, মুলাদী ও বাবুগঞ্জের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব গোলাম কিবরিয়া টিপু, বরিশাল জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন, সাবেক অতিরিক্ত সচিব হারুন অর রশিদ বিশ্বাস, বরিশাল রেঞ্জের ডিআইজি আখতারুজ্জামান, সংরক্ষিত সংসদ সদস্য সৈয়দা রুবিনা মীরা, সংরক্ষিত সংসদ সদস্য নাসরিন জাহান রত্মা, বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড. তালুকদার মোহাম্মদ ইউনুস, গৌরনদী পৌর মেয়র হারিছুর রহমান হারিজ, মুলাদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল বারী, মুলাদী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারিকুল হাসান খান মিঠু, মুলাদী পৌরসভা মেয়র শফিক উজ্জামান রুবেল, মুলাদী ও হিজলার থানার সহকারী পুলিশ সুপার মতিউর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা বকুল চন্দ্র কবিরাজ ও মুলাদী থানা অফিসার ইনচার্জ তুষার কুমার মণ্ডল।

 

সমাবেশে বক্তারা বলেন, মুলাদীতে কোন জঙ্গিবাদ ও সন্ত্রাসী নেই। এ উপজেলাটি শান্তি প্রিয় উপজেলা। আপনার মতো একজন মন্ত্রী আমাদের থানার নতুন ভবনের উদ্বোধনীতে পেয়ে আমরা গর্বিত। আপনার কাছে আমাদের দাবী মীরগঞ্জ সেতু ও মৃধারহাট সেতুর। যে সেতুর কারণে অত্র এলাকার লক্ষাধীক মানুষ পদ্মা সেতুর সুফল ভোগ করতে পারছে না।

 

প্রধান অতিথি বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাবো। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা ২০০৮ সালে বলেছিলেন ডিজিটাল বাংলাদেশ গড়বে আজ ৭৫ থেকে ৮০ ভাগ ডিজিটাল করেছে। আজ প্রধান মন্ত্রী শেখ হাসিনা বলছেন স্মাট বাংলাদেশ গড়বে। স্মাট বাংলাদেশ তৈরীর করার জন্য নতুন প্রজন্মকে আমাদের সেই জায়গায় নিয়ে যেতে হবে। সময়ের সৈনিক তৈরী করতে হবে। বঙ্গবন্ধুর কন্যার শেখ হাসিনার বিকল্প কেউ নেই। ভোটের মাধ্যমে জয়যুক্ত হয়ে আপনাদের প্রিয় নেত্রী শেখ হাসিনা আবারো ক্ষমতায় আসবে।

আরও খবর

Sponsered content