সকল বিভাগ

মুলাদীতে বীর মুক্তিযোদ্ধার সন্তান পাপ্পুর উপরে সন্ত্রাসী হামলা

  প্রতিনিধি ৭ জুলাই ২০২২ , ৭:৩১:১১ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক॥ মুক্তিযুদ্ধের সংগঠক বিশিষ্ট সুরকার শহীদ আলতাফ মাহামুদ এর ভাতিজা ও বীর মুক্তিযোদ্ধা মরহুম শাজাহান মাহামুদের বড় ছেলে নুরুল হুদা পাপ্পুর উপরে গতকাল মুলাদী উপজেলা পরিষদ থেকে যাওয়ার সময় মুলাদী প্রেসক্লাবের সামনে এক দল সন্রাসীরা ধারালো অস্ত্র হকিস্টিক রামদা নিয়ে তার ওপরে অতর্কিত হামলা করে।

 

পাপ্পু তার জীবন বাচাতে চিৎকার করে মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর দিকে দৌড় দিল সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি পিটিয়ে হাত পা ভেঙ্গে ফেলে।

এ সময় তাকে বাচাতে মেডিসিন ব্যবসায়ী নজরুল ইসলাম, রাসেল হাওলাদার ও আরো কয়েক জন লোক এগিয়ে আসলে তাদের কেও মারধর করে।

 

স্থানীয়রা থানা পুলিশকে জানালে মুলাদী থানা পুলিশ এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে দ্রুত ঢাকায় পাঠানোর জন্য বলে মুলাদী স্বাস্থ্য কমপ্লেক্সের টি এস সাইদুর রহমান, এসময় সার্কেল এসপি জনাব মতিউর রহমান ও মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাকসুদুর রহমান পাপ্পুর সাথে কথা বলে জানাজায় তার ওপরে যারা হামলা করেছে তাদের নাম মনির সরদার৩৭, ছাকিন রাড়ী৩৩, অনিক রারী ৩২, সাইফুল বেপারী ৩৫, রফিক তাল্লুকদার৩৬, সাহিন ঘরামী ৩৪, সহ ১০ থেকে ১৫ জন। তারা আরো জানান পাপ্পুর ওপরে যারা হামলা করেছে তাদের কে আইনের আওতায় আনতে হবে।

 

খবর চার দিকে ছরিয়ে পরলে ছাত্রলীগ যুবলীগ সেচ্ছাসেবক লীগ সহ আওয়ামী লীগ নেতাকর্মীরা হাসপাতালে তাকে দেখতে গেলে তাদেরকে লক্ষ্য করে সন্ত্রাসী বোমা ফাটায়। এসময় উত্তেজনা বিরাজ করলে মুলাদী থানা পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

অভিযোগ রয়েছে মুলাদীর নব্য এক আওয়ামী নেতার ছত্রছায়ায় এ হামলার ঘটনা ঘটেছে।

আরও খবর

Sponsered content