সকল বিভাগ

উজিরপুরে পুলিশকে মেরে ওয়ারেন্টভুক্ত আসামি ছিনিয়ে নিল স্ত্রী চম্পা!

  প্রতিনিধি ৫ অক্টোবর ২০২৩ , ১১:৫৭:৩১ প্রিন্ট সংস্করণ

উজিরপুর প্রতিবেদক॥ বরিশাল জেলার উজিরপুর উপজেলার মুন্ডপাশা গ্রামে পুলিশের উপর হামলা চালিয়ে ওয়ারেন্টভুক্ত আসামি ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় উজিরপুর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। হামলাকারী নারী গ্রেফতার। বুধবার (৪ অক্টোবর) রাতে উপজেলার শিকারপুর ইউনিয়নের মুন্ডপাশা গ্রামের এ ঘটনা ঘটে।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়- বুধবার রাতে উজিরপুর মডেল থানার এসআই মোঃ হাবিবুর রহমান ও কনস্টেবল মোঃ রাসেল মিলে উপজেলার শিকারপুর ইউনিয়নের মুন্ডপাশা গ্রামের মৃত মান্নান সরদারের ছেলে ওয়ারেন্টভুক্ত আসামি মোঃ বাদশা সরদারকে গ্রেফতার করতে গেলে সে দৌড়ে নীজ বসতঘর প্রবেশ করে। এরপর তাকে গ্রেফতার করতে সক্ষম হয় এসআই হাবিবুর রহমান। এসময় আসামি গ্রেফতার এড়ানোর চেষ্টা করে এবং আসামীর স্ত্রী চম্পা বেগমসহ অজ্ঞাতনামা ৩/৪ জন এসে গ্রেপ্তার করতে বাধা প্রয়োগ করে। এমনকি আসামিদের সাথে পুলিশের হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে তারা পুলিশকে কিল-ঘুষি মারে। এ সুযোগে গ্রেফতারকৃত আসামী পালিয়ে যায়। বিষয়টি মোবাইল ডিউটিরত অফিসারকে জানালে থানা পুলিশ ঘটনাস্থল থেকে মহিলা পুলিশের সহায়তায় অভিযুক্ত চম্পা বেগমকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ৫ অক্টোবর উজিরপুর মডেল থানায় একটি মামলা দায়ের করে এবং অভিযুক্ত চম্পা বেগমকে বরিশাল জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

সূত্রে জানা যায়, ইন্দুরকানী থানার জিআর ২৪/২৩,ধারা ৩৭৯/৪১১ এর ওয়ারেন্ট ভুক্ত আসামি বাদশা সরদার।

 

এ ব্যপারে উজিরপুর মডেল থানার এসআই হাবিবুর রহমানকে ফোন করা হলে তিনি বলেন- একটু ব্যস্ত পরে ফোন করবো। কিন্তু পরে তার মোবাইল ফোনে বারবার ফোন করা হলে ফোনটি বন্ধ পাওয়া যায়।

 

অফিসার ইনচার্জ মোঃ জাফর আহম্মেদ জানান, ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেফতার করতে গেলে পুলিশের সাথে হাতাহাতির ঘটনা ঘটে। এ সুযোগে ওয়ারেন্টভুক্ত আসামি পালিয়ে যায়। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে এবং অভিযুক্ত চম্পা বেগমকে গ্রেফতার পূর্বক বরিশাল জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরও খবর

Sponsered content