সকল বিভাগ

সুবিধা বঞ্চিত মানুষের পাসে পুলিশ সদস্য জীবন মাহমুদ

  প্রতিনিধি ২৮ মার্চ ২০২৩ , ২:০৫:২৮ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদকঃ ভোলা এবং পটুয়াখালী জেলায় গরিব, অসহায়, নিম্ন আয়ের মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরন করেছেন বরিশাল জেলা পুলিশ এর সদস্য জীবন মাহমুদ। ২৮ শে মার্চ মঙ্গলবার ভোলা ও পটুয়াখালীতে তিনি এসব ইফতার সামগ্রী বিতরণ করেন।

 

এ সময়ে জীবন মাহমুদ বলেন, দেশটা আমাদের, এই দেশের প্রতিটি মানুষের পাশে দাঁড়ানো আমাদের সকলের দায়িত্ব। সেই জায়গা থেকে আমরা সাধারণ মানুষের পাশে দাঁড়াতে চাই। বিতরণ করা ইফতার সামগ্রীগুলোর মধ্যে চাল, ডাল, তেল, লবন ও পেঁয়াজসহ ২৬ ধরনের খাদ্য রয়েছে। পুরো রমজান মাস অসহায় এ পরিবারগুলো এসব খাদ্য সামগ্রী খেতে পারবে।

 

ইফতার সামগ্রী নিতে আসা ষাটোর্ধ বিধবা নূর জাহান বেগম আবেগে আপ্লুত হয়ে বলেন, ‘আমার ৪ মেয়ে ছিল। এখন তাঁরা সবাই মারা গেছে। কয়েকবছর আগে আমি আমার স্বামী খোরশেদ আলমকেও হারিয়েছি। আমার কোনো জায়গা জমি নেই। আমি সুদুর চর এলাকায় একজনের জমিতে অস্থায়ীভাবে থাকি। বাজারে জিনিসপত্রের যে দাম, তাতে আমার পক্ষে কেনা সম্ভব হতো না। আমাকে এগুলো দিয়ে যাঁরা সাহায্য করেছে। তাদেরকে রোজা রেখে দোয়া করমু’।

 

হাফিজ ইব্রাহিম কলেজের প্রফেসর মো.জাকারিয়া আজম বলেন, জীবন মাহমুদ প্রতিবছরই অসহায় দুস্হঃদের সাহায্য সহযোগিতা করেন। ঘূর্ণিঝড় সিত্রাংয়ের সময়ও তিনি বন্যা কবলিতদের পাশে থেকেছেন আগামী দিনগুলোতেও থাকবে আশা রাখি। উক্ত বিতরণ কার্যক্রমে আরও উপস্থিত ছিলেন কাচিয়া টবগী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহ আরও অনেকে।

আরও খবর

Sponsered content