সকল বিভাগ

হিজলায় পুলিশের হাত থেকে মাদক বিক্রেতাকে সিনিয়ে নেওয়ার চেষ্টা – আটক তিন 

  প্রতিনিধি ৫ সেপ্টেম্বর ২০২২ , ৪:০১:৩০ প্রিন্ট সংস্করণ

হিজলা (বরিশাল) প্রতিনিধিঃ বরিশাল হিজলা উপজেলায়  পুলিশের হাত থেকে মাদক বিক্রেতা কে সিনিয়ে নেওয়ার চেষ্টা কালে হিজলা থানা পুলিশ তিনজন কে আটক করেন।
সোমবার ৫ সেপ্টেম্বর  দুপুর একটার সময় গোপন সংবাদের ভিত্তিতে  এসআই বিল্লাল হোসেন ও এ এস আই  সাইফুল  ইসলাম এর নেতৃত্বে একটি মটর সাইকেল তল্লাশি করে বিপুল পরিমাণে মাদক জব্দ করে গুয়াবারিয়া ইউনিয়নের নরসিংহপুর গ্রামের মোঃ হাশেম শেখের পুত্র রাব্বি ২২ আটক করে হিজলা থানা পুলিশ ।
এসময় আটক এর খবর পেয়ে রাব্বির বড় ভাই রাসেল তার বন্ধুবান্ধব নিয়ে পুলিশের গাড়ি থেকে তার ভাইকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে পরে পুলিশ কোন উপায় না পেয়ে মাদক বিক্রেতার রাব্বিকে স্থানীয় ইউপি সদস্যদের মাধ্যমে গুয়াবাড়ী ইউনিয়ন পরিষদে নিয়ে হেফাজত রাখে পরে হিজলা থানায় খবর দিলে অতিরিক্ত পুলিশের এনে আরো দুজনকে থানা হাতে নিয়ে যায় ।
আটক কৃত আরো দুজন হলো পূর্ব কোড়ালিয়ার শহিদ হাওলাদার ছেলে মোঃ সাব্বি হাওলাদার (২০) নরহ সিংহপুর গ্রামের দলিলুর রহমানের ছেলে মোহাম্মদ মাসুম (১৭) হিজলা থানার অফিসার ইনচার্জ ইউনুস মিয়া ঘটনার সততা স্বীকার করে বলেন আটককৃতদের বিরুদ্ধে পুলিশের কাঁধে বাধা দেওয়ার কারণে আরো দুজনকে আটক করে থানা হাজতে নিয়ে এসেছি।

আরও খবর

Sponsered content