বরিশাল

বরিশালে জন সচেতনতায় জেলা স্বেচ্ছাসেবক দল

  প্রতিনিধি ৯ আগস্ট ২০২৪ , ১:১৩:২৩ প্রিন্ট সংস্করণ

ফাইজুল ইসলাম ॥ নতুনভাবে দেশ গঠনে মানুষের পাসে থাকার ঘোষণা করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)। এরই অংশ হিসেবে বৃহস্পতিবার (৮ জুলাই) বিকেলে চরবাড়ীয়া ও সায়েস্তাবাদ ইউনিয়নের প্রতিটি বাজারে গিয়ে জন সচেতনতা মূলক কথা বলেন বরিশাল জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক শেখ শহীদুল ইসলাম সাজ্জাদ।

 

শেখ হাসিনা পদত্যাগের পর থেকে দেশের বেশিরভাগ বাড়ি ও দোকানপাটে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে হানা দিচ্ছে দুর্বৃত্তরা। রাত জেগে পুরো এলাকার অলিতে গলিতে লাঠিসোটা হাতে দুর্বৃত্তদের প্রতিহত করতে নেমে পড়তে দেখা যায় সাধারন জনগন ও বিএনপির নেতা কর্মীদের ।

 

শেখ শহীদুল ইসলাম সাজ্জাদ বলেন, ‘দেশের পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত মানুষের জান-মাল রক্ষায় আমরা বরিশাল জেলা স্বেচ্ছাসেবক দল সর্বদা সজাগ রয়েছি। আমরা প্রতিদিনই পাহারা দিচ্ছি। দুর্বৃত্তদের প্রতিহত করতে সব ধরনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।’

 

এ সময় আরো উপস্থিত ছিলেন, বরিশাল জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য মো: সবুজ হাওলাদার, বরিশাল জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মো: জিহান ইসলাম রাজিব, চরবাড়ীয়া ইউনিয়নে ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম সজিব সহো অন্যান্যরা।

 

এমন উদ্যোগে বাহবা দিচ্ছেন বরিশাল সদর উপজেলার চরবাড়ীয়া ও সায়েস্তাবাদ ইউনিয়নের সর্বস্তরের জনগন।

আরও খবর

Sponsered content