বরিশাল

বরিশালে মেস থেকে কোটা আন্দোলনকারী নেতাকে তুলে নেওয়ার ভিডিও ভাইরাল

  প্রতিনিধি ১৭ জুলাই ২০২৪ , ১:১৫:১৬ প্রিন্ট সংস্করণ

CREATOR: gd-jpeg v1.0 (using IJG JPEG v62), default quality

তালাশ প্রতিবেদক ॥ বরিশালে বিএম কলেজ এলাকার একটি মেস থেকে এক কলেজছাত্রকে তুলে নেওয়া হয়েছে। তুলে নেওয়া মো. মহিউদ্দিন মহারাজ বিএম কলেজের ইংরেজি বিভাগের স্নাতকোত্তর শ্রেণির ছাত্র এবং বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিএম কলেজ শাখার সমন্বয়ক। গতকাল মঙ্গলবার মধ্যরাতে তাঁকে তুলে নেওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

 

আজ বুধবার বিকেল পর্যন্ত মহিউদ্দিন মহারাজের সন্ধান পাওয়া যায়নি। কলেজ কর্তৃপক্ষ ঘটনার খবর পাওয়ার কথা স্বীকার করলেও আর কোনো তথ্য দিতে পারেনি।

 

ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, কলেজ রোড এলাকায় বহুতল একটি ভবনের সামনে ১০-১৫টি মোটরসাইকেলে একদল যুবক আসে। তারা একজনকে ভবন থেকে জোর করে বের করে মারধর করে মোটরসাইকেলের মাঝে বসায়। তারপর মোটরসাইকেল বহরটি চলে যায়। ভিডিওটি পাশের উঁচু ভবন থেকে ধারণ করা। যুবককে মারধর করার সময় এক নারীকে আফসোস করে নানা কথা বলতে শোনা গেছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত সাড়ে ১১টার দিকে ওই ছাত্রকে তুলে নেওয়া হয়।

 

কোটা সংস্কার আন্দোলনের সঙ্গে সম্পৃক্ত একাধিক ছাত্র নাম প্রকাশ না করার শর্তে বলেন, গতকাল মঙ্গলবার গভীর রাতে কলেজ রোড এলাকার একটি মেস থেকে ওই ছাত্রকে তুলে নেওয়া হয়। এর ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে। তবে ভিডিওতে অপহৃত ছাত্রকে চেনা যায় না। যে কারণে তাঁর পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। এদিকে ওই ঘটনায় গভীর রাতেই বিএম কলেজের অনেক ছাত্র আতঙ্কে ক্যাম্পাস ছেড়েছে।

 

বিএম কলেজের ইংরেজি বিভাগের প্রধান অধ্যাপক নাসিমা রহমান বলেন, তাঁর বিভাগের স্নাতকোত্তর শেষ বর্ষের ছাত্র মহিউদ্দিন মাহরাজকে তুলে নেওয়া হয়েছে বলে তিনি শুনেছেন। অন্য ছাত্ররা তাঁকে এটা জানিয়েছেন। তারা একটি ভিডিও দিয়েছেন। তিনি অধ্যক্ষকে বিষয়টি জানিয়েছেন।

 

এ ব্যাপারে জানতে চাইলে বিএম কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. আমিনুল হক বলেন, তিনি শুনেছেন যে ইংরেজি বিভাগের এক ছাত্রকে তুলে নেওয়া হয়েছে। তাঁর খোঁজ নিয়ে দেখছেন।

 

আরও খবর

Sponsered content