সকল বিভাগ

ইউপি নির্বাচনঃ এমপি শাওনের হাত ধরে নৌকার সমর্থনে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থীরা

  প্রতিনিধি ৩ জুন ২০২২ , ৬:১৫:০২ প্রিন্ট সংস্করণ

আরশাদ মামুন লালমোহন: লালমোহন কালমা ও রমাগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদের সমর্থন জানিয়ে বিদ্রোহী প্রার্থীতা থেকে সরে দাঁড়ালেন। কালমায় এক ও রমাগঞ্জ ইউপিতে চার জন বিদ্রোহী প্রার্থী নির্বাচনে অংশ নিতে সকল প্রস্তুতি সম্পন্ন করেন।

মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির প্রতি আস্থা রেখে স্থানীয় সরকার নির্বাচনে নৌকা মার্কার মনোনীত প্রার্থী’র পক্ষে একসাথে কাজ করে বিজয়ী করতে বিদ্রোহী প্রার্থী হিসেবে ৮নং রমাগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচন থেকে জনাব মো: জামাল উদ্দিন মাষ্টার, জনাব মো: আনোয়ার রাব্বি ও জনাব মো: মোসলেহ উদ্দিন লিটন শুক্রবার বিকেলে নির্বাচনী মাঠ থেকে সরে দাঁড়ালেন।

 

এর পূর্বে বৃহস্পতিবার কালমা ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী জাকির হোসেন পঞ্চায়েতও সরে দাড়ান। এমন সিদ্ধান্তে লালমোহন উপজেলা আওয়ামীলীগ এর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানান এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।

এসময় বিদ্রোহী প্রার্থীগনের উদ্দেশ্য এমপি শাওন বলেন, আওয়ামী লীগ তথা বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রকৃত সৈনিকেরা অভিমানী হয় তবে বেঈমান নয়। এটা প্রমান দেওয়ায় সকলের মঙ্গল ও সাফল্য কামনা করছি।

 

উল্লেখ্য, আগামী ১৫ জুন দুই ইউপির ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। নির্বাচনে বিদ্রোহীগন সরে দাঁড়ানোয় নৌকার সাথে ইসলামি শাসনতন্ত্র আন্দোলনের হাত পাখা মার্কার প্রতিদ্বন্দ্বিতা হবে।

আরও খবর

Sponsered content