সকল বিভাগ

এয়ারপোর্ট থানা পুলিশের সফল অভিযানে ১১ মামলার ওয়ারেন্টভুক্ত আসামি রানা গ্রেফতার

  প্রতিনিধি ২৫ জুন ২০২৩ , ১:৩১:০৫ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক :: বরিশালে ১১ মামলার ওয়ারেন্টভুক্ত আসামী মোঃ রেজভী হোসেন রানাকে গ্রেফতার করছে এয়ারপোর্ট থানা পুলিশ। শনিবার (২৪ জুলাই) রাত ১০ টার দিকে নগরীর ত্রিশ গোডাউন এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত মোঃ রেজভী হোসেন রানা এয়ারপোর্ট থানাধীন দোয়ারিকা গ্রামের বাসিন্দা। তিনি ওই এলাকার রানা ব্রিকস এর মালিক। তার নামে পাঁচটি সাজা ওয়ারেন্টসহ মোট ১১ টি ওয়ারেন্ট ইস্যু হয়েছে বলে জানা গেছে।

পুলিশ জানায়, রানা সাধারণ মানুষের কাছ থেকে প্রায় ১০ কোটি টাকা হাতিয়ে নিয়ে দীর্ঘদিন পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এয়ারপোর্ট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেনের নেতৃত্বে একটি চৌকস টিম ছদ্মবেশ ধারণ করে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

স্থানীয়রা জানায়, রানা প্রায় ২শ মানুষের কাছ থেকে ব্রিকস ফিল্ডে দাদনের নাম করে কৌশলে প্রায় ১০ কোটি টাকা হাতিয়ে নেয়। টাকা হাতিয়ে নিয়ে দীর্ঘদিন তিনি নিরুদ্ধেশ ছিলেন। এরপর থেকে তার কোন হদিস না পেয়ে স্থানীয় প্রায় ১১ জন ভূক্তভোগী বাদি হয়ে মামলা দয়ের করে। দায়েরকৃত ওই মামলায় তার বিরুদ্ধে ওয়ারেন্ট ইস্যু করে আদালত। ওয়ারেন্ট থাকায় এয়ারপোর্ট থানা পুলিশ চৌকস টিম ছদ্মবেশ ধারণ করে তাকে আটক করে।

এ বিষয়ে এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন বলেন- মোঃ রেজভী হোসেন রানাকে প্রতারণা মামলায় আটক করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরও খবর

Sponsered content